Logo
শিরোনাম :
হেলেনা জাহাঙ্গীর র‍্যাবের হাতে আটক টেকনাফ থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ একজন আটক ঈদগাঁও থেকে ৫৬টি পাসপোর্টসহ যুবক আটক;নগদ টাকা উদ্ধার বন্যায় ক্ষতিগ্রস্থ উখিয়ার ১২০এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান হোয়াইক্যং উলুবনিয়ায় পানিবন্দি ক্ষতিগ্রস্ত দের মাঝে ত্রাণ বিতরণ লঘুচাপের কারণে বৃষ্টি দুই-তিন দিন থাকতে পারে তর্কের জের ধরে কাঞ্জরপাড়ায় প্রতিপক্ষের হামলায় ৩জন আহত টেকনাফ থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু উখিয়ায় নিহত পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সহায়তা প্রদান
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

গাজীপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১

আমির হোসেন রিয়েল: / ১৪৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

গাজীপুরের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকা থেকে ৫০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১।
গতকাল(৩ আগষ্ট) দিবাগত রাত সারে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিপিএসসি গাজীপুর ক্যাম্পের একটি অভিযানিক দল কোনাবাড়ী আমবাগ উত্তরপাড়া মিতালী ক্লাব সনজিত মেম্বারের (সাবেক) বাড়ীর গেইটের সামনে ইটের সলিং রাস্তার উপরে এই অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী রাজ্জাক শেখ (২৬) ও শাজাহান(৩৭) কে ৫০০ পিস ইয়াবা সহ আটক করে র‍্যাব-১। মাদক ব্যবসায়ী রাজ্জাক ফরিদপুর জেলার নগরকান্দা থানার কাকদি গ্রামের লালমিয়া শেখের ছেলে। রাজ্জাক আমবাগ এলাকার সনজিত মেম্বারের বাড়ি ভাড়াটিয়া। আরেক আসামী শাজাহান কুড়িগ্রাম জেলার রৌমারী থানার নতুন যাদুরচর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।শাজাহান আমবাগ নছের মার্কেট এলাকার মানিক মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
র‍্যাব-১ জানায়,তারা দীর্ঘদিন যাবত চোরাইপথে দেশ-বিদেশী মাদক আমদানি করে গাজীপুরের কোনাবাড়ি থানাধীন আমবাগ এলাকা সহ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল।গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ৫০০পিস ইয়াবা ও দুটি মোবাইল সহ আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর