Logo
শিরোনাম :
উখিয়া প্রশাসনের অভিযানে জরিমানা আদায়ঃ ৫ শতাধিক মাস্ক বিতরন নাইক্ষ্যংছড়িতে ২হাজার ২শ ৮০পিস ইয়াবাসহ আটক ১ মাস্ক পরিধান নিশ্চিতকরণে মাঠে রয়েছে রামু উপজেলা প্রশাসন, ৫ হাজার টাকা জরিমানা উখিয়ায় ৩৫দিনেও টাকা পায়নি অতিদরিদ্র শ্রমিকরা উখিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে ৮এপিবিএন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত খুটাখালী মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান নয়নাভিরাম অভয়ারণ্য ও স্বচ্চ লেকের সৌন্দর্য্যের সংমিশ্রণ বাইশারীতে অগ্নিকান্ডে তুষের লাকড়ির মিল পুড়ে ছাই ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেন্টমার্টিনে ট্রলার তল্লাশিতে মিলল ১২ লাখ ইয়াবা উখিয়ায় সকাল থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে কাল টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীসহ আটক -৪
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বিনা খরচে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ সদস্যদের আইনী সহায়তা’র প্রতিশ্রুতি এ্যাড. সাইফুদ্দিনের

খবর বিজ্ঞপ্তি ॥ / ১৪৯ বার
আপডেট সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০

কক্সবাজারের ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ এর সদস্যদের বিনা খরচে আইনী সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিলেন এ্যাড. সাইফুদ্দিন খালেদ।
৩ আগস্ট (সোমবার) বিকেল ৫টার দিকে তাঁর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলে তিনি এ কথা বলেন।
সাংবাদিক বান্ধব কক্সবাজার জেলা আইনজীবি সমিতি এর সদস্য বলেন, তিনিও একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এ সময় ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ সভাপতি/সম্পাদক এর নিকট ক্লাবের সদস্য হওয়ার আগ্রহ প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়–য়া, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়–য়া, সদস্য শরীফ আজাদ ও সবুজ বড়–য়া।
উল্লেখ্য, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ আইনজীবি এবং গত নির্বাচনে উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসনে ‘সংসদ সদস্য’ প্রার্থী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর