Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় আইনশৃংখলা বাহিনীর সোর্স পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ, ঘর ছাড়া ছেনুয়ারা

নিজস্ব প্রতিবেদক / ২২৭ বার
আপডেট সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০

 

আইনশৃংখলা বাহিনীর সোর্স দাবী করে আবুল আজিম সিন্ডিকেটের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। তার ভয়ে ঘর ছাড়া অনেকেই। তাদেরই একজন পালংখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফয়েজ আহমদের স্ত্রী অসহায় ছেনুয়ারা।

রবিবার (২ আগস্ট) বিকালে পালংখালী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে ঘুরাঘুরি করতে দেখে ছেনুয়ারার সাথে কথা হয় গণমাধ্যমকর্মীদের। এ সময় ছেনুয়ারার চোখে-মুখে ভয় ও শঙ্কা দেখা যায়। অনেকক্ষণ জিজ্ঞাসা করার পর কান্না জড়িত কণ্ঠে সে জানায় থাইংখালী এলাকার আবুল আজিম, ডাঃ জহির, ডাঃ কামাল আজ (রবিবার) দুপুর দেড়টার দিকে আমার বাড়িতে অনুপ্রবেশ করে আমার নিকট থেকে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত উক্ত টাকা রাতের মধ্যে দিতে না পারলে আমার স্কুল পড়ুয়া ছাত্র মিজবাহ উদ্দিন রিয়াদ ও স্বামী ফয়েজ আহমদকে ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে চলে আসেন। এ ভয়ে আমি ঘর থেকে বেরিয়ে এসেছি। বাড়িতে একমাত্র যুবতী মেয়ে ছাড়া আর কেউ নেই। ভয়ে আমার ছেলে ও স্বামী পালিয়ে বেড়াচ্ছে। যে কোন সময় উক্ত চাঁদাবাজ সিন্ডিকেট অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে সে আশংকা প্রকাশ করে আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আবুল আজিমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকার সচেতন নাগরিক হিসেবে আইনশৃংখলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগীতা করি। তবে, চাঁদাবাজির অভিযোগ সত্য নয়। মুবিন নামে একজনের গাড়ি ছিনতাই এর ঘটনায় তাকে বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করা হয়।

মুবিনের সাথে গাড়ি ছিনতাই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান, গাড়ি ছিনতাই এর বিষয়ে কোথাও কোন অভিযোগ করা হয়নি বলে সংযোগ কেটে দিয়ে ফোন বন্ধ করে দেয়।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জি’র কাছে জানতে চাইলে তিনি বলেন, মটর সাইকেল ছিনতাই এর ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তবে, থাইংখালীতে আবুল আজিম নামে আমাদের কোন সোর্স নেই। এ বিষয়ে খোঁজ খবর নিয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর