Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় “চিরতরের বন্ধু সংগঠন”এর ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ / ১৫৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

 

ঈদের আনন্দ ভাগাভাগি করার লক্ষে অসহায়-দুস্থ পরিবারের ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে “চিরতরের বন্ধু সংগঠন বাংলাদেশ”।

উখিয়া উপজেলার  রাজা পালং , রত্না পালং এবং জালিয়াপালং ইউনিয়ন গরিব-অসহায়, দুস্থ পরিবারের প্রথম ধাপে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় কেন্দ্রীয় কমিটি থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, উপদেষ্টা মোস্তাক আহমেদ , প্রচার সম্পাদক শাহেদ হোছাইন মুবিন, কক্সবাজার জেলা শাখার সভাপতি মোজাম্মেল হক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রাসেল উখিয়া উপজেলা শাখা থেকে সাংগঠনিক সম্পাদক ইউসুফ এবং রাজাপালং ইউনিয়ন সভাপতি আরফিন গিয়াস, রত্না পালং ইউনিয়ন  সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন জালিয়াপালং ইউনিয়ন  সাধারণ সম্পাদক মোস্তফা শাকিব হোসেন সহ সদস্যবৃন্দের উপস্থিতিতে ত্রাণ বিতরণ সম্পন্ন হয়।

সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত সভাপতি নুরুল হাকিম বলেন, আমি একজন প্রবাসি, দেশবাসীর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে  আমরা নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে নাইক্ষ্যংছড়িতে কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আমরা প্রবাসী  দেশবাসীর কাছে চাই।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বলেন, ত্রাণ বিতরণের জন্য যারা টাকা শ্রম মেধা  সময় দিয়েছে  সবাইকে ধন্যবাদ। আল্লাহ সবাইকে কবুল করুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর