Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

পালংখালীতে এলজিএসপি-৩ প্রকল্পে ২০১৯-২০ অর্থ বছরের বরাদ্দকৃত স্বাস্থ্য সামগ্রী বিতরণ

আলা উদ্দীন সিকাদার / ১১১ বার
আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০

 

উখিয়া উপজেলার ০৫ নং পালংখালী ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষায় হতদরিদ্রের মাঝে এলজিএসপি-৩ ২০১৯-২০২০ অর্থ বছরের বরাদ্দকৃত কোভিড-১৯ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকাল ১০ টার দিকে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ২০০ জন উপকারভোগীর মাঝে এই স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি জনকে ৫ টি সার্জিক্যাল মাস্ক, ৫ টি সাবান, ব্লিচিং পাওডার ১ কেজি ও ১ টি করে ব্যাগ প্রদান করা হয়।

বিতরণকালে পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী তাদের উদ্দেশ্যে বলেন,”কোভিড-১৯ থেকে রক্ষা পেতে সচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্নতার বিকল্প নেই। তাই প্রদানকৃত স্বাস্থ্য সামগ্রীর যথাযথ ব্যবহার করে নিজেকে ও পরিবারের সবাইকে সুরক্ষিত রাখতে হবে।”

উক্ত বিতরণী অনুষ্ঠান পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান  এম. গফুর চৌধুরীর সভাপতিত্বে ও সচিব  আবু সুফিয়ানের পরিচালনায় বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়। এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও ইউনিয়নের অন্যান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর