Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চকরিয়ায় র‌্যাবের হাতে দুই ডাকাত গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

চকরিয়া প্রতিনিধি / ২৪১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

 

চকরিয়ায় র‌্যাবের হাতে দুই ডাকাত গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার চকরিয়া উপজেলার পহরচাদা গ্রাম থেকে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশান ব্যাটেলিয়ান (র‌্যাব-৭)।

গ্রেপ্তারররা হলেন – পেকুয়ার শিলখালী গ্রামের আব্দুল বারিকের ছেলে মো.কামাল হোসাইন (৫৬) একই এলাকার মৃত ইসমত উল্লাহর ছেলে কবির আহাম্মদ (৫৪)।

র‌্যাব-৭’র সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদে জানতে পারি চকরিয়ার পহরচাদা গ্রামের লাল মিয়ার দোকানের সামনে মৌলভী ওমরের জমির পাশে কাঁচা রাস্তার উপর স্থানীয় লোকজন ৬/৭ জন ডাকাতকে ঘেরাও করে রেখেছে। খবরের ভিত্তিতে দিবাগত ১টা ২০ মিনিটের দিকে অভিযান চালায় র‌্যাব। অভিযানে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এসময় চার পাঁচজন পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ২ টি এসবিবিএল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, তারা স্থানীয় সন্ত্রাসী, চাঁদাবাজ, বনদস্যু ও ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘদিন যাবত তাদের অপরাপর পলাতক সহযোগী ডাকাতদের সহায়তায় ডাকাতিসহ সংরক্ষিত বনাঞ্চলের বৃক্ষনিধন করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর