Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মাস্ক না পরায় দশজনকে জরিমানা

মহেশ খালী সংবাদদাতা  / ২০৯ বার
আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

মাস্ক না পরে বাইরে বের হওয়ায় কক্সবাজারের মহেশখালী উপজেলার গোরকঘাটা বাজারে দশ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ  শনিবার বিকালে উপজেলার গোরকঘাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামিরুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলা প্রশাসন সূত্র জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বাড়ির বাইরে বের হলে মুখে মাস্ক পরতে সরকারি নির্দেশনা রয়েছে। তবে স্বাস্থ্য অধিদপ্তরের জারি করা এই স্বাস্থ্যবিধি অনেকে মেনে চলছেন না বলে অভিযোগ রয়েছে। বিষয়টির তদারক করতে উপজেলা নিবার্হী অফিসার জামিরুল ইসলাম বিকালে অভিযানে নামেন। এ সময় মাস্ক ছাড়াই ওই দশজনকে উপজেলা গোরকঘাটা বাজার এলাকায় ঘুরে বেড়াতে দেখেন তিনি। এ অবস্থায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ২০০ টাকা করে মোট দুই হাজার টাকা জরিমানা করেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জামিরুল ইসলাম। তিনি বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ঝুঁকি এড়াতে এখন বাড়ির বাইরে বের হলে প্রত্যেককে অবশ্যই মাস্ক পরতে হবে। পাশাপাশি অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে। এই আইন অমান্য করায় সংক্রমণ আইন-২০১৮ অনুযায়ী ওই দশ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর