Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িকে ১৬ ডিসেম্বরের আগেই মাদক মুক্ত করা হবে’ ওসি আলমগীর হোসেন

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি / ১৮৬ বার
আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকায় মাদক মুক্ত করা হবে বলে ঘোষনা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ অালমগীর হোসেন।

বাংলাদেশ সরকার ১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যাযা প্রয়োজন হয়, নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নবাগত ওসি যোগদানের পর পরই ইতিমধ্যে নাইক্ষ্যংছড়িতে ৭টির ও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে ।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষনা করার জন্য যা যা প্রস্তুত গ্রহণ করতে হয় সব প্রস্তুত গ্রহণ করেছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশ।

উল্লেখ্য বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে। ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত ২৫শে জুন ২০২০ নবাগত অফিসার ইনচর্জ( ওসি) হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করার পর পরই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছে। নবাগত অফিসার ইনচার্জ (ওসি) অালমগীর হেসেন এই প্রতিবেদকে জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের সরকারের যে ঘোষনা রয়েছে নাইক্ষ্যংছড়ি তা বাস্তবায়ন করা হবে বলে জানান, নবাগত ওসি অারো বলেন, বান্দরবান পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপারের নির্দেশে নাইক্ষ্যংছড়িকে বাসযোগ্য নিরাপদ মডেল নাইক্ষ্যংছড়ি থানা রুপান্তরে নানাধরণের কর্ম পরিকল্পনাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

থানা’র ওসি( তদন্ত) কানো চৌধুরী সূত্রে আরো জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসি স্যারের নির্দেশে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যহত থাকবে।

উল্লেখ্য যে, সদ্য যোগদানকৃত নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ অালমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে সফলতার সাথে অফিসারইনচার্জ(ওসি) দায়িত্ব পালন করে অাসছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর