Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সৌদি আরবে করোনায় মারা গেলেন উখিয়ার যুবক

নিজস্ব প্রতিবেদক / ৩১৬ বার
আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

ভাগ্য পরিবর্তনের আশায় মধ্যেপ্রচ্যেের দেশ সৌদি আরবে প্রবাস জীবনেই করোনায় মারা গেলেন উখিয়ার যুবক বৃহত্তর হরিণমারা ইসলামী সমাজ কল্যান পরিষদের সদস্য নুরুল ইসলাম।

দীর্ঘ ২২ বছর যাবত সৌদি আরবে প্রবাস জীবন কাটানো হাজি নুরুল ইসলাম (৪৬) উখিয়া রাজাপালং ইউনিয়নের বাগান পাহাড় এলাকার মৃত এজাহার মিয়ার পুত্র। এবং ২ পুত্র সন্তানের জনক।

সৌদি আরবে অবস্থানরত তার ছোট ভাই হাজি নুরুল আমিন ও হাজি সাইফুল ইসলাম জানান, তারা ৩ ভাই সৌদি আরবের হামিছ শহরে কর্মরত ছিলেন, গত ৩ সপ্তাহ আগে নুরুল ইসলামের শরীর অসুস্থ হয়ে পড়ে।
তার সর্দি কাশি গলা ব্যথা ও জ্বর দেখা দিলে তারা সহ বাংলাদেশের অন্যান্য প্রবাসীরা তাকে স্হানীয় একটি হাসপাতালে ভর্তি করায়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ জুলাই সৌদি আরবের সময় ভোর ৬ টার দিকে তিনি মারা যায়।

সেখানে অবস্থান করা তার ২ ভাই হাজি নুরুল আমিন ও হাজি সাইফুল ইসলাম তাদের বড় ভাইকে বাংলাদেশের বর্তমান পরিস্থিতির কারণে দেশে ফিরিয়ে আনা সম্ভব না হওয়ায় সেখানেই তাকে দাফন করা হবে।

এদিকে বৃহত্তর হরিণমারা ইসলামী সমাজ কল্যান পরিষদের সদস্য হাজি নুরুল ইসলাম করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে অকাল মৃত্যু বরন করায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সমবেদনা জানিয়েছেন বৃহত্তর হরিণমারা ইসলামী সমাজ কল্যান পরিষদের প্রধান উপদেষ্টা সোলেমান সওদাগর, সভাপতি আবুল কালাম, সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন সওদাগর, সহ সভাপতি বাদশা মিয়া সওদাগর, সাধারণ সম্পাদক জমির আহমদ সওদাগর, সহ সম্পাদক নুরুল আলম, কোষাধ্যক্ষ কবির আহমদ সওদাগর সহ কমিটির সকল সদস্য ও এলাকাবাসী।তারা মরহুম হাজি নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর