Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ঢাকার অসচ্ছল ও কর্মচ্যুত সাংবাদিকদের মধ্যে দ্বিতীয় দফায় করোনাকালীন সহায়তার চেক বিতরণ ডিইউজের

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২২২ বার
আপডেট সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

 

ঢাকার অসচ্ছল ও কর্মচ্যুত সাংবাদিকদের মধ্যে
দ্বিতীয় দফায় করোনাকালীন সহায়তার চেক
বিতরণ ডিইউজের

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, করোনাভাইরাসের এই দুর্যোগের সময় সরকার সাংবাদিকদের পাশে দাড়িয়েছেন। তিনি আরও বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর মত সাংবাদিকরাও এ দুর্যোগকালে জনগণের কাছে তথ্য সেবা দিতে গিয়ে নিজের জীবন বিপন্ন হওয়ার হুমকির কথা জেনেও পিছপা হননি।
গণমাধ্যমকে দেয়া সরকারী সহযোগিতা নয়-ছয় করার সাংবাদিকদের অভিযোগ সম্পর্কে তিনি বলেন, বিষয়টি অনুসন্ধানের উদ্যোগ নিয়ে তথ্য মন্ত্রণালয়কে জানানো হবে।
আজ ১৯ জুলাই, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় পিআইবি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ। সহায়তাপ্রাপ্ত সাংবাদিক প্রতিনিধি হিসেবে অনুভূতি ব্যক্ত করেন ডেইলী সানের সাংবাদিক তরুণ তপন চক্রবর্তী।
বক্তারা এ সহায়তার জন্য প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। এদিনের অনুষ্ঠানে ২০০ সাংবাদিককে চেক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর