Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজার -টেকনাফ সড়কে র্র্যাবের অভিযানে ১০হাজার পিস ইয়াবা উদ্ধার :আটক -১

উখিয়া কন্ঠ / ১৯৩ বার
আপডেট সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

কক্সবাজার-টেকনাফ সড়ক থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ মংথিয়ু মার্মা (৫৮) নাামে এক ইয়াবা পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

রোববার  (১৯জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে রামুস্থ কক্সবাজার-টেকনাফ সড়কের চেইন্দা স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটক পাচাকারী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি হেডম্যান পাড়ার মৃত কিংচান্ডু মার্মার পুত্র।

র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এই তথ্য জানান।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবা পাচারের গোপন খবর পেয়ে কক্সবাজার-টেকনাফ সড়কের চেইন্দা স্থানে চেকপোস্ট বসানো হয়। চেকপোস্টে  আসলে কাঁধে ব্যাগ বহন একটি ব্যক্তি অটোরিক্সা থেকে নেমে পালনোর চেষ্টা করে। তবে ধাওয়া করে র‌্যাব সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়। পরে তার বহন করা ব্যাগ থেকে  ইয়াবার পাঁচটি প্যাকেট পাওয়া যায়। ওইসব প্যাকেটে ১০ হাজার ইয়াবা রয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক পাচারকারী স্বীকার করেছে, টেকনাফ ও উখিয়া সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে তিনি  দীর্ঘ দিন দেশের বিভিন্ন স্থানে পাচার করছিলো। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইয়াবাসহ গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী কে থানায় থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর