Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুর কচ্ছপিয়াতে শত মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ / ১৭৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

“গাছ লাগান, পরিবেশ বাঁচান” এই স্লোগানে আজ (শ্রত্রুবার) বিকাল ৩ টায় ৮১নং নাপিতের চর আমির মোঃ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে কচ্ছপিয়া ইউনিয়নে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নতুন মুখ মোঃ সালামতুল ইসলাম এর ব্যাক্তিগত উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, নাপিতের চর আমির মোঃ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি সভাপতি সরওয়ার আলম,কচ্ছপিয়া বঙ্গবন্ধুর ছাত্র পরিষদের সভাপতি মোঃ ফারুক, মোঃ জমিল শেখ আরমান মোঃ আশরাফুল আলম,মোঃ আবুল মনছুর,মোঃ নূরুল আবছার,মোঃ জাহাঙ্গীর,মোঃ রবিউল করিম,মোঃ শুভ্রত দাশ শুভ,মোঃ সাদেকুল ইসলাম,মোঃ রায়হান উদ্দিন,মোঃ রিফাতুল ইসলাম, মোঃ শহীদুল কাউসার রাসেল,মোঃ হাবিবুর রহমান,মোঃ নূরুল আবছার,মোঃনজরুল ইসলাম ,মোঃ নূর উদ্দিন,মোঃ আব্দুল্লাহ,মোঃনজরুল ইসলাম ,মোঃ সালাউদ্দিনসহ
ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।

এই কর্মসূচিতে অংশ গ্রহণ করে স্কুলের এসএমসি সভাপতি সরওয়ার আলম বলেন,এই স্কুলের সৌন্দর্য রক্ষায় বৃক্ষরোপণ করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব। এ-সময় তিনি তরুণ প্রজন্মকে সৃজনশীল ও ভালো কাজ করার আহ্বানও জানান।

ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নতুন মুখ মোঃ সালামতুল ইসলাম বলেন,আমি ব্যাক্তি গত ভাবে কচ্ছপিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু ছাত্র পরিষদের উদ্যোগে মুজিব শতবর্ষ উপলক্ষে এমপি কমলের পক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করা হয়। এতে এলাকার মেধাবী ছাত্ররা অংশ নেন।
আরো বলেন কচ্ছপিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু ছাত্র পরিষদের এক ঝাক তরুনদের সাথে নিয়ে এই সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখেছি। সেই ধারাবাহিকতায় মুজিব শতবর্ষ উপলক্ষে এমপি কমলের পক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করে।আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ত তুলতে সরকারের এমতাবস্থায় পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপণ করা হয়েছে।

এলাকায় পরিবেশ ও জীববৈচিত্র্য রক্ষা, সৌন্দর্য বৃদ্ধি এবং পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপণের বিকল্প নেই। সবার প্রতি আমার আকুল আবেদন, সবাই বৃক্ষরোপণে এবং সংরক্ষণে আন্তরিক হবেন। এটাই প্রত্যাশা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর