Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে ইয়াবাসহ কাউন্সিলরের ভাই আটক :পুলিশের গাড়িতে হামলা

কক্সবাজার প্রতিনিধি / ২৯৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন সিকদারের ছোট ভাই ইমরান হোসেন (২৬) কে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। সে আলিরজাহাল এলাকার মাস্টার মোহাম্মদ হোসেনের পুত্র। শুক্রবার (১০ জুলাই) রাত ১০টার দিকে শহর পুলিশ ফাঁড়ির একটি টিম শহরের আলির জাহাল এলাকার সায়মা ওশান সিটির সামনে থেকে তাকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।ঘটনার সত্যতা স্বীকার করে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইয়াছিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইমরান হোসেনকে আটক করা হয়। তাকে আটক করে থানায় নিয়ে আসার সময় কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদারের উস্কানিতে কিছু উচ্ছৃঙ্খল লোকজন বাধা দেয়। ভাঙচুর করে পুলিশের গাড়ি। এসময় আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা চালানো হয়। পরে সদর মডেল থানা থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইমরান হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. শাহজাহান কবির বলেন, মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক কোনভাবেই ছাড় দেয়া হবে না। আটক এমরানের সাথে আর কারা রয়েছে জিজ্ঞাসাবাদে বের হয়ে আসবে। এছাড়া পুলিশের কাজে বাধা দেয়ার বিষয়টি গুরুত্বের সাথে নেয়া হবে।

এদিকে ছোট ভাইকে গ্রেপ্তারের বিষয়ে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদার বলেন, তাঁর ভাই ষড়যন্ত্রের শিকার।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর