Logo
শিরোনাম :
বন্যায় ক্ষতিগ্রস্থ উখিয়ার ১২০এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান হোয়াইক্যং উলুবনিয়ায় পানিবন্দি ক্ষতিগ্রস্ত দের মাঝে ত্রাণ বিতরণ লঘুচাপের কারণে বৃষ্টি দুই-তিন দিন থাকতে পারে তর্কের জের ধরে কাঞ্জরপাড়ায় প্রতিপক্ষের হামলায় ৩জন আহত টেকনাফ থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু উখিয়ায় নিহত পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সহায়তা প্রদান রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার বাঁকখালী-মাতামুহুরি অববাহিকায় বন্যা পরিস্থিতির অবনতি, ২ লক্ষাধিক মানুষ পানিবন্দি উখিয়ায় ৩ জনের মরদেহ উদ্ধার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িতে আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবতার সেবায় ওসি আলমগীর হোসেন

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, / ২৮৩ বার
আপডেট সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০

 

দেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পরিবারও যখন মুখ ফিরিয়ে নেয়, বা বিধিনিষেধের কারণে দেখে থাকা ছাড়া কিছুই করতে পারে না, তখন ভরসা হিসাবে পাশে থাকছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’র মানবিক পুলিশ সদস্যরা। নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আইসোলেশন থাকা করোনা আক্রান্ত রোগীদের খাবারের যা চাহিদা রয়েছে তা হাসপাতাল থেকে দেয়া সম্ভব নয়। এর মধ্যে টিসু, হ্যান্ড সেনিটাইজারসহ কিছু প্রয়োজনীয় সামগ্রী। এসব জিনিস প্রত্রসহ ফলমূল ও খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন। বুধবার (১ জুলাই) হাসপাতালের আইসোলেশনে এবং করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে নিজেই এসব সামগ্রী রোগীদের পৌঁছে দেন।এছাড়াও রোগীদের ব্যবহারের এবং খাবার জন্য চাহিদা এবং ডাক্তারের পরামর্শের ভিত্তিতে প্রয়োজনে আরও কিছু সরবরাহ করা হবে বলে নাইক্ষ্যংছড়ি থানা’র মানবিক এ পুলিশ পরিদর্শক এর পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয়েছে।
নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বিধিনিষেধের কারণে রোগীর আত্মীয় স্বজনরা এখানে আসতে পারছেন না। পুলিশ না হয় স্বজন হয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। আমি বান্দরবান পুলিশ সুপারের নির্দেশনায় এবং পরামর্শেই সার্বক্ষনিক খবর রাখছি এবং এসব রোগীদের কোনো কিছুর প্রয়োজন হচ্ছে কি না তা সব সময় খোজঁ খবর রাখছি এবং বান্দরবান পুলিশ সুপারের পরামর্শেই আমরা তাদের সহযোগিতা করছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর