Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মানবতার সেবায় উখিয়া থানার এএসআই শামীম

সংবাদদাতা / ৪৮০ বার
আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

 

 

উখিয়ার ভালুকিয়া পালং হারুন মার্কেটে পারিবারিক কলহে উদ্বুদ্ধ পরিস্থিতিতে হলদিয়া পালং ইউনিয়নের পাতাবারী গ্রামের অসহায় মহিলার ন্যায় বিচার নিশ্চিত করার পাশাপাশি নিজের পকেট থেকে চিকিৎসা খরচ দিলেন উখিয়া থানা প্রশাসনের আলোচিত ও সৃজনশীল অফিসার এএসআই মোঃ শামীম ভূঁইয়া।

জানা গেছে, স্বামীর বহুবিবাহের কারণে ঐ মহিলা ও তার সন্তাদের খরচ বহন না করায় উক্ত ঘটনাটি ঘটে। ঘটনার এক পর্যায়ে ছেলে পক্ষের লোকজন মহিলাকে শারীরিকভাবে নির্যাতন করে। নির্যাতনের খবর শুনে উখিয়া থানার পুলিশ সদস্য এএসআই শামীম ও তাঁর টিম ঘটনা স্থলে আজ বিকেল সাড়ে তিনটার সময় উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিকে আনেন।এবিষয়ে এএসআই শামীম জানান, খবর শুনে আমরা তাৎক্ষণিক নির্যাতিত মহিলার পাশে দাঁড়ায় এবং যতটুকু সম্ভব তাকে আর্থিকভাবে সহযোগীতাও করি। মহিলার অভিযোগ থানায় নেওয়া হয়েছে এবং পরবর্তী পদক্ষেপ চলমান রয়েছে।এএসআই শামীম উখিয়ার মানুষকে সবসময় নিজ উদ্যোগে সহায়তা করে থাকেন। সে বিষয়ে তার কাছে মানবিক সহায়তা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, এটি আমার পারিবারিক শিক্ষা। আমার বাবা, দাদারা মানুষকে সবসময় সহায়তা করে যাচ্ছে। আমিও তাঁদের কাছ থেকে উদ্বুদ্ধ হয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি।

তাঁর তাৎক্ষণিক পদক্ষেপ এবং সহযোগিতায় গ্রামবাসী অত্যন্ত আনন্দিত এবং শামীম ভূঁইয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা শামীম স্যারের মত পুলিশ অফিসার সারা বাংলায় চাই, তাঁর মত সন্তান প্রতিটি ঘরে ঘরে জন্ম হউক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর