Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের উদ‌্যোগে পরিবেশ রক্ষায় চারা রোপন ও বিতরন

নুর মোহাম্মদ সিকদার, স্টাফ রিপোর্টার: / ৩৫৮ বার
আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

 

নাইক্ষ্যংছড়িতে পরিবেশ রক্ষায় উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ বিন্দু ও কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুর উদ্যোগে এক হাজারের অধিক বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপন ও চারা ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়েছে।শনিবার (৪ জুলাই) সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি এম এ, কালাম সরকারি কলেজ প্রঙ্গনে এ চারা রোপন ও বিতরণ করা হয়।
এতে অন্যান্য রোপন ও বিতরণ কর্মসূচীতে নাইক্ষ্যংছড়ি সদরের হাসপাতাল, হাই স্কুল,বালিকা উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় চারা রোপন করা হয়েছে।

এসময় চারা রোপন ও বিতরণ কর্মসূচী অনুষ্টানে উপস্থিত ছিলেন, এম এ কালাম সরকারি কলেজের অধ্যক্ষ ও.আ. ম রফিকুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি থানার ওসি(তদন্ত)কানন চৌধুরীসহ ছাত্রলীগের বিভিন্ন স্কুল,মাদরাসা ও উপজেলার ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মমুমিনুল আলম মুমু বলেন , সবুজে থাকুন সবুজে বাঁচুন জননেত্রী শেখ হাসিনার এ স্লোগানে জেলা ছাত্রলীগের নির্দেশে এস কাজ করা হচ্ছে। মানুষ ভালো থাকতে হলে গাছ লাগানোর কোন বিল্পন নেই। দূষিত পরিবেশ থেকে মানুষকে সুস্থ রাখার জন্য পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠান চত্ত্বরে এবং বাড়ির আঙ্গিনায় গাছ লাগানোর জন্য উব্দুদ্ধ করা হবে। এ জন্য ছাত্রলীগ ঐক্য হয়ে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর