Logo
শিরোনাম :
বন্যায় ক্ষতিগ্রস্থ উখিয়ার ১২০এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান হোয়াইক্যং উলুবনিয়ায় পানিবন্দি ক্ষতিগ্রস্ত দের মাঝে ত্রাণ বিতরণ লঘুচাপের কারণে বৃষ্টি দুই-তিন দিন থাকতে পারে তর্কের জের ধরে কাঞ্জরপাড়ায় প্রতিপক্ষের হামলায় ৩জন আহত টেকনাফ থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু উখিয়ায় নিহত পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সহায়তা প্রদান রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার বাঁকখালী-মাতামুহুরি অববাহিকায় বন্যা পরিস্থিতির অবনতি, ২ লক্ষাধিক মানুষ পানিবন্দি উখিয়ায় ৩ জনের মরদেহ উদ্ধার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ির সাবেক চেয়ারম্যান ও ১১২ বছর বয়সী রকিম আলীর মৃত্যু; দাফন সম্পন্ন

জয়নাল আবেদীন টুক্কু / ২৯৯ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ১১২ বছর বয়সী ব্যক্তি ও সাবেক চেয়ারম্যান রকিম আলীর চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার (৩ জুলাই) দুপুর ১টা ৫ মিনিটের সময় চাকঢালার চেয়ারম্যান পাড়াস্থ নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি……… রাজিউন।

তিনি দেশ স্বাধীনের পরবর্তী নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। আলহাজ্ব মাষ্টার রকিম আলী (প্রকাশ বুরা চেয়ারম্যান) নামে তিনি এলাকায় পরিচিত ছিলেন।

সে কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং গ্রামের মৃত বশরত আলীর প্রথম সন্তান। ১৯৭২ ইং সালে নাইক্ষ্যংছড়ি সদর, ঘুমধুম, দোছরী ও সোনাইছড়ি ৪টি ইউনিয়ন মিলে একটি ইউনিয়ন থাকাকালে তিনি চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে ২ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনী সহ অনেক শুভাকাঙ্খি ও আত্মীয় স্বজন রেখে যান। সে একই ইউনিয়নের মরহুম সাবেক চেয়ারম্যান বাচা মিয়ার বড় ভাই ও নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মৌলানা সুলতান আহমদের জেড়া। শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটের সময় জনাযার নামজ শেষে চাকঢালা বাজাস্থ গুরুস্থানে তাকে দাফন করা হয়। প্রবিন এ মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান নুরুল আবছার ইমনসহ অনকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর