Logo
শিরোনাম :
মহেশখালীতে পিতার হাতে ছেলে খুন টেকনাফে ইয়াবা সহ রোহিঙ্গা আটক একজন জনপ্রতিনিধি ও তার জবাবদিহিতা ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত  রোহিঙ্গা শিবিরে বজ্রপাত ও বিদ্যুৎপৃষ্ট বাবা-মেয়ে সহ নিহত ৩ উখিয়ায় কর্মহীনদের মাঝে ছাত্রলীগ নেতা রায়হানের ঈদ উপহার বিতরণ কুতুপালংয়ে হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী থাইংখালী খেলোয়াড় সমিতির ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন উখিয়া উপজেলা ছাত্রদল নেতা মামুনের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ পালংখালী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এম. গফুর উদ্দিন চৌধুরী
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ির সাবেক চেয়ারম্যান ও ১১২ বছর বয়সী রকিম আলীর মৃত্যু; দাফন সম্পন্ন

জয়নাল আবেদীন টুক্কু / ২৫২ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ১১২ বছর বয়সী ব্যক্তি ও সাবেক চেয়ারম্যান রকিম আলীর চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার (৩ জুলাই) দুপুর ১টা ৫ মিনিটের সময় চাকঢালার চেয়ারম্যান পাড়াস্থ নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি……… রাজিউন।

তিনি দেশ স্বাধীনের পরবর্তী নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। আলহাজ্ব মাষ্টার রকিম আলী (প্রকাশ বুরা চেয়ারম্যান) নামে তিনি এলাকায় পরিচিত ছিলেন।

সে কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং গ্রামের মৃত বশরত আলীর প্রথম সন্তান। ১৯৭২ ইং সালে নাইক্ষ্যংছড়ি সদর, ঘুমধুম, দোছরী ও সোনাইছড়ি ৪টি ইউনিয়ন মিলে একটি ইউনিয়ন থাকাকালে তিনি চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে ২ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনী সহ অনেক শুভাকাঙ্খি ও আত্মীয় স্বজন রেখে যান। সে একই ইউনিয়নের মরহুম সাবেক চেয়ারম্যান বাচা মিয়ার বড় ভাই ও নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মৌলানা সুলতান আহমদের জেড়া। শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটের সময় জনাযার নামজ শেষে চাকঢালা বাজাস্থ গুরুস্থানে তাকে দাফন করা হয়। প্রবিন এ মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান নুরুল আবছার ইমনসহ অনকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর