Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

পটিয়ায় দুই শিশু কন্যাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টাকারী সেই বাবার  মৃত্যু

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ / ২৪৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

 

চট্টগ্রামের  পটিয়ায় দুই মেয়েকে গলাটিপে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করা সেই বাবা মুকেন্দু বড়ুয়া মারা গেছেন।(২ জুলাই) বৃহস্পতিবার  ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ  বোরহান উদ্দিন।

তিনি জানান, বিষপান করা সেই বাবা চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার ভোরের কোনো এক সময় পটিয়া  উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভাণ্ডারগাঁও গ্রামে দুই মেয়েকে গলাটিপে হত্যার পর বিষপান করেন মুকেন্দু বড়ুয়া।

বুধবার সকালে অচেতন অবস্থায় মুকুন্দ বড়ুয়াকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায়  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। এতে সে ২ জুলাই বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল (চমেক)  মৃত্যু হয়।সুএে জানাযায়,  বর্তমান করোনাভাইরাসের কারণে গত ৩ মাস সুখেন্দু বডুয়ার  কোন কাজ না থাকায় হতাশা থেকে নিজের দুই শিশু কন্যা টুকু বডুয়া (১৪)  নিশু বডুয়া ১১ কে গত মঙ্গলবার রাতে যে কোন একসময়   গলা টিপে হত্যা করে।সে আগে খুলনা একটি শিপইয়ার্ড চাকরি করতেন বলে ঐ এলাকার ইউপি সদস্য মোঃ ইউসুফ জানান।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর