Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মহেশখালীর হোয়ানকে ক্ষমতাশালীদের নির্যাতনে অতিষ্ট অসহায় আব্দুল হামিদের পরিবার!

মহেশখালী প্রতিনিধি / ২৬১ বার
আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

 

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা পূর্ব পাড়া গ্রামের বাসিন্দা মকবুল আহমদের পুত্র আব্দুল হামিদের পরিবার স্থানিয় এক প্রভাবশালীর অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে। অসহায় ভোক্তাভোগি আব্দুল হামিদের পরিবার পরিজনকে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসায়ী আখ্যদিয়ে পুলিশি হয়রানি করেছে বলে জানিয়েছেন ভোক্তাভোগি আব্দুল হামিদ।

জানাগেছে, একই এলাকার প্রভাবশালী মহল পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে গত ২৬ ই জুন শুক্রবার রাত ৯ টার সময় আব্দুল হামিদের বসতবাড়ীতে মাদক উদ্ধারের নামে তল্লাশি চালিয়ে বসতবাড়ীর মালামাল ভাঙচুর করে। এতে জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছে ওই ভোক্তাভোগির পরিবার। শুধু তাই নয় বাড়ীতে গোপনে মাদক ঢুকিয়ে দিয়ে হয়রানি করবে বলে হুমকি দমকি দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত প্রভাবশালিরা। এতে পাশ্ববর্তী এলাকাবাসির মাঝেও আতঙ্ক দেখা দিয়েছে।
স্থানিয় বাসিন্দা, মান্নানের ছেলে কালা মিয়া বলেন, হামিদ পরিবার পরিজন নিয়ে এলাকার সুন্দরভাবে বসবাস করে আসছে। কিন্তু পূর্ব শুত্রুতার জের ধরে একটি চক্র ক্ষমতার দাপট দেখিয়ে তাঁদেরকে অহেতুক হয়রানি করে যাচ্ছে। এটা মোটেও কাম্য নয়। আর মাদক উদ্ধারের নামে যে তল্লাশি চালানো হয়েছে সেখানে কোন মাদক পায়নি। তবে বাড়ীতে ঠিকই ভাঙচুর চালিয়েছে। ভোক্তাভোগিরা এ বিষয়ে উর্ধ্বতন প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করেছেন।
এ বিষয়ে হোয়ানক পুলিশ ফাঁড়ীর আইসি এস আই আব্দুল মালেক বলেন, আমি কারও বাড়ীতে তল্লাশি চালাইনি। যদি কেউ পুলিশ পরিচয়ে তল্লাশি চালালে আমাদের কিছু করার নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর