Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুতে সেনা চেকপোস্টে তল্লাশি চালিয়ে ২৫ হাজার ইয়াবা সহ আটক-২

উখিয়া কন্ঠ রিপোট / ৩৩৪ বার
আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

 

কক্সবাজারের রামু-মরিচ্যা সড়কের রামু সেনানিবাসের এসএসডি মিলিটারি পুলিশ (এমপি) চেক পোস্টে রামুগামী সিএনজি তল্লাশি কালে ২৫ হাজার পিস ইয়াবা ও ২জন কে আটক করেছে মিলিটারি পুলিশ সদস্যরা।

২৯ জুন (সোমবার) সকাল ৮ টায় ও বেলা সাড়ে ১১ টার দিকে দুটি পৃথক সিএনজি তল্লাশি চালানো হয়।

আটক সিএনজি চালক মোঃ রফিক (২৭) বান্দরবান পার্বত্য জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে অপর মাদক ব্যবসায়ী মোঃ সাহিদ (২০) উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের মোঃ রফিক উদ্দীনের ছেলে।

রামু সেনানিবাসের গণমাধ্যম সমন্বয়ক মেজর তানজিল জানান, রামু-মরিচ্যা সড়কে চলাচলকারী সকল যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম কালে দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ (এমপি) সদস্য কর্তৃক নিয়মিত তল্লাশি করা হয়। এরই ধারাবাহিকতায় মরিচ্যা হতে রামুগামী দুটি সিএনজিতে তল্লাশি চালিয়ে মিলিটারি পুলিশ সদস্যরা ২৫ হাজার পিস ইয়াবা জব্দ করে।
এসময় সিএনজি চালক মোঃ রফিকের কাছে ২০ হাজার ইয়াবা ও মাদক ব্যবসায়ী মোঃ সাহিদের কাছে ৫ হাজার ইয়াবাসহ আটক করে। তিনি আরো জানান, আটককৃত সিএনজি ও ইয়াবা সহ র‍্যাব -১৫ এর নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর