Logo
শিরোনাম :
মহেশখালীতে পিতার হাতে ছেলে খুন টেকনাফে ইয়াবা সহ রোহিঙ্গা আটক একজন জনপ্রতিনিধি ও তার জবাবদিহিতা ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত  রোহিঙ্গা শিবিরে বজ্রপাত ও বিদ্যুৎপৃষ্ট বাবা-মেয়ে সহ নিহত ৩ উখিয়ায় কর্মহীনদের মাঝে ছাত্রলীগ নেতা রায়হানের ঈদ উপহার বিতরণ কুতুপালংয়ে হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী থাইংখালী খেলোয়াড় সমিতির ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন উখিয়া উপজেলা ছাত্রদল নেতা মামুনের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ পালংখালী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এম. গফুর উদ্দিন চৌধুরী
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িতে ৩ শত পরিবারে প্রধানমন্ত্রীর দেওয়া শিশুখাদ্য বিতরণ করলেন ইউএনও

মোঃজয়নাল আবেদীন টুক্কু: / ২০৭ বার
আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে প্রাণঘাতি করোনা দুর্যোগে ৩ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক শিশুদের জন্য দেওয়া শিশুখাদ্য (খাবার প্যাকেট) বিতরণ করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নিবার্হী অফিসার সাদিয়া আফরিন কচি।
সোমবার (২৯ জুন) সকালে উপজেলার
৫ ইউনিয়নের স্ব স্ব চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের হাতে শিশুদের এ সব খাদ্য সামগ্রী তুলে দেন ইউএনও কচি। এর পর হইতে চেয়ারম্যানগণ নিজ নিজ গ্রামের শিশু ও পরিবারের মাঝে বিতরণ করেন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার ইমন বলেন, তার ইউপির ৬০ কমর্হীন পরিবার এবং শিশুদের হাতে প্রধানমন্ত্রীর দেয়া এ খাবার তুলে দিয়েছেন।তিনি আরো বলেন, এ প্যাকেটে ১ কেজি সুজি,এক প্যাকেট দুধ,১ কেজি চিনি,১ প্যাকেট বিস্কুট ও ১ টি সাবান রয়েছে।এভাবে অপর ৪ ইউনিয়নের চেয়ারম্যানরাও প্রধানমন্ত্রীর দেওয়া শিশুখাদ্যের উপহারের প্যাকেট তুলে দেন।

এ খাদ্য সহায়তা পেয়ে সদর ইউনিয়নের বিছামারা বাসিন্দা আবু ছিদ্দিকের শিশু সন্তান শাহিন আরমান দারুন খুশি। সে এ প্রতিবেদককে বলেন,দীর্ঘ দিন পর সে দুধ খেতে পেরেছে আজ। তাই সে প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ জানান।খোঁজ নিয়ে জানা যায়,এভাবে উপজেলার ৩ শত শিশুই এ প্রণোদনা পেয়ে খুশিতে আত্মহারা।নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো:শফিউল্লাহ বলেন,মাননীয় প্রধানমন্ত্রীকে মানবিক প্রধানমন্ত্রী এ কারনেই বলতে হয়। তিনি সর্বস্তরের মানুষের জন্যে করোনাকালে সব কিছু করে আসছিল । সকলের পাশে থেকে সেবাও দিচ্ছেন সমানতালে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর