Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কাপ্তাইয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

কাপ্তাই প্রতিনিধি। / ২৯৩ বার
আপডেট সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

 

কাপ্তাইয়ে লাফিয়ে বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। এ পর্যন্ত ৫৩ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। সর্বশেষ রোববার (২৮ জুন) চট্টগ্রাম বিআইটিআইডি থেকে পাওয়া রিপোর্টে কাপ্তাইয়ে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২ ব্যাংক কর্মকর্তা ও ৫ পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি।
আক্রান্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজন কাপ্তাই ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি), ওই ফাঁড়ির দুজন কনস্টেবল এবং কাপ্তাই থানায় কর্মরত দুই পুলিশ সদস্য আছেন।অপরদিকে করোনায় আক্রান্ত দুই ব্যাংক কর্মকর্তা কেপিএম সোনালী ব্যাংকে কর্মরত আছেন বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের কোনও লক্ষণ না থাকায় তারা ফাঁড়ি এবং নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে, চন্দ্রঘোনা কেপিএম সোনালী ব্যাংকের ম্যানেজার সুশীল মারমা জানান, আক্রান্ত দুই ব্যাংক কর্মকর্তার শারীরিক অবস্থা ভালো থাকায় তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।এই পর্যন্ত কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৩ জন এবং সুস্থ হয়েছেন ২০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর