Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

গর্জনিয়ার সাবেক চেয়ারম্যান ছুরুত আলম চৌধুরীর ইন্তেকাল এমপি কাজলসহ বিভিন্ন মহলের শোক

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, / ২৫০ বার
আপডেট সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

 

জেলা বিএনপি’র সদস্য, রামু উপজেলা বিএনপি’র উপদেষ্টা ও গর্জন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ ছুরুত আলম চৌধুরী (৭৩) শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের সময় গর্জনিয়া সিকদারপাড়াস্হ নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……. রাজেউন)।

তিনি গর্জনিয়ার বিশিষ্ট জমিদার আলহাজ্ব হাকিম মিয়া চৌধুরীর ছেলে মেয়েদের মধ্যে সপ্তম সন্তান ছিলেন। স্ত্রী, দুই ছেলে দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন সামাজিক ও রাজনৈতিক শিষ্য রেখে যান। প্রবীণ এই রাজনৈতিক নেতার মৃত্যুতে গর্জনিয়া-কচ্ছপিয়া ও পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ি এলাকায় নেমে আসে শোকের ছায়া। শনিবার (২৭ জুন) জুমার নামাজের পর জানাযায় নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিশ্বস্ত সহচর, জেলা বিএনপির সদস্য, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব ছুরত আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।অপর দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল,গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান তৈয়ব উল্লাহ, গোলাম মাওলা চৌধুরী, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান,সাবেক চেয়ারম্যান মৌলানা মোক্তার আহমদ, আলহাজ্ব ইদ্রিস সিকদার সহ অনেকেই , অপরদিকে বর্ষিয়ান এ রাজনৈতিক নেতার মৃত্যুতে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব, স্থানীয় গন্যমাণ্য ব্যক্তি ও রামু উপজেলা বিএনপির ১১ ইউনিয়নের বিএনপি পরিবারের নেতা কর্মীরা শোক ও সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর