Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুতে গাছ কেটে সাবাড়

রামু প্রতিনিধিঃ / ৩৮৪ বার
আপডেট সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

 

 

 

 

রামুর গর্জনিয়ার জুমছড়ি মইন্নাকাটায় সাংবাদিক নেজাম উদ্দিনের ৩ হাজার একাশি গাছ ও বিভিন্ন জাতের রোপণকৃত চারা কেটে ফেলেছে মাদক ব্যবসায়ীর বড়ভাই মৌলানা হাসেম এর ছেলে আবু হান্নান ও তার সন্ত্রাসী বাহিনী। মাদক ব্যবসায়ী আবদুল মোমেন প্রকাশ বদাইয়্যা আবু হান্নানের তার ছোটভাই।

বুধবার (২৪জুন) সকালে এ ঘটনা ঘটে।
জানাযায়, ১৭৩২ বিএস খতিয়ানে মোট ১১ একর ০২শতক হাজী মোঃ হোসন এর নামে সৃজিত আছে। ওয়ারিস মুলে মৃত মোঃ হোসন এর কন্যাদের মধ্যে মেঝ কন্যা গোল চেহেরা খানম স্বামী মৃত ইন্জিনিয়ার নুরুল হাকিম ৮০ শতক জমি প্রাপ্ত হয়। জমিতে সম্প্রতি গোল চেহেরা খানম এর ছোট ছেলে সাংবাদিক নেজাম উদ্দিন জমিতে সবুজ বনায়ন করতে প্রায় ৩ হাজার বিভিন্ন জাতের চারা রোপণ করে।এদিকে জমিতে সন্ত্রাসী কায়দায় মাদক ব্যবসায়ী মৌলানা হাসেম এর ছোট ছেলে আবদুল মোমেন প্রকাশ বদ্যাইয়ার বড়ভাই আবু হান্নান ইয়াবার টাকা ব্যবহার করে সন্ত্রীদের দিয়ে চারাগুলো কেটে ফেলেছে বলে জানান ভোক্তভোগী ।সাংবাদিক নেজাম জানান, আমি মায়ের পৈতৃক সম্পত্তিতে একাশি গাছসহ বিভিন্ন জাতের চারা রোপণ করি। কিন্তু মাদক ব্যবসায়ীর বড় ভাই আবু হান্নান সন্ত্রাসী কায়দায় আমার চারাগুলো কেটে ফেলে। এতে আমার প্রায় ১লক্ষ৫০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।এদিকে এলাকাবাসী জানিয়েছে, এলাকার ত্রাস আবদুল মোমেন প্রকাশ বদাইয়্যা ইয়াবা নিয়ে পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে।
ধরা পড়ার আগে এলাকার ত্রাস হিসাবে সবাইকে জিম্মি করে রেখেছিল।নাম প্রকাশ না করার শর্তে এলাকার একজন জানান, বদাইয়্যা ইয়াবা নিয়ে ধরা পড়ার পর পল্লী চিকিৎসার আড়ালে আবু হান্নান এই ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে ধারনা করা হচ্ছে।
আরো জানাযায়, মাদককারবারির বড়ভাই আবু হান্নান কোন কাজ না থাকলেও এলাকায় ছোট একটি ব্যাগ নিয়ে বিভিন্নজায়গায় ঘুরেফেরা করতে থাকে।এ ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আই আনিসুর রহমান জানান, ঘটনা সম্পর্কে জানতে পেরেছি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর