Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হাটহাজারীতে দুই সাংবাদিকের বিরুদ্ধে শিক্ষা উপমন্ত্রীর জিডি

হাটহাজারী প্রতিনিধি / ৩১২ বার
আপডেট সময় : সোমবার, ২২ জুন, ২০২০

 

চট্টগ্রামের হাটহাজারীতে দুই সাংবাদিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করেছে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। উপমন্ত্রীর পক্ষে তার একান্ত সহকারী নাজিউর রহমান সিকদার অনিক এ জিডি করেন। গতকাল সোমবার (২২ জুন) হাটহাজারী থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্তরা হলেন চট্টগ্রাম থেকে পরিচালিত অনলাইন গণমাধ্যম জয়নিউজের যুগ্ম সম্পাদক বিপ্লব পার্থ ও এ নিউজ পোর্টালের হাটহাজারী প্রতিনিধি মো.কামরুল। সম্পাদক বা প্রকাশককে বাদ দিয়ে অন্য কারো বিরুদ্ধে জিডি করাকে ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেছে অভিযুক্ত সাংবাদকিরা ।
থানা সুত্রে জানা গেছে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষে তার একান্ত সহকারী নাজিউর রহমান সিকদার অনিক গত ২৪ এপ্রিল এ জিডি করেন। জিডি সুত্রে জানা গেছে, গত ২২ এপ্রিল হাটহাজারীর আমানবাজার এলাকা থেকে অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয় সন্ত্রাসী সরোয়ার কামাল লিটন। গ্রেপ্তার হওয়া লিটনকে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে জয়নিউজের একটি সংবাদে উল্লেখ করা হয়। কিন্তু চট্টগ্রাম মহানগরে যুবলীগের মধ্যে শিক্ষা উপমন্ত্রীর কোন গ্রুপ নেই। তাই এ সংবাদে শিক্ষা উপমন্ত্রীর মানহানি হয়েছে।
জয়নিউজের যুগ্ম সম্পাদক বিপ্লব পার্থ বলেন, সম্পাদক বা প্রকাশককে বাদ দিয়ে গণমাধ্যমের অন্য কারো বিরুদ্ধে জিডি করা হাস্যকর। যদি কোন সংবাদে উপমন্ত্রী সংক্ষুব্ধ হন তবে তিনি আইনগত ব্যবস্থা নিতে পারেন। কিন্তু তা হতে হবে নিয়মতান্ত্রিক। নিয়মবর্হিভূতভাবে আমাকে জিডিতে অন্তর্ভূক্ত করা কোনো ষড়যন্ত্রের অংশ। আশাকরি আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি অনুসন্ধান করে দেখবেন। আইন প্রয়োগকারী সংস্থা নিরপেক্ষভাবে তদন্ত করলে মূল বিষয়টি বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন। হাটহাজারী থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা বলেন, উপমন্ত্রীর একান্ত সহকারী জিডি করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। খুব শীঘ্রই এ বিষয়ে আদালতে প্রতিবেদন দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর