Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুতে রেডজোন ঘোষণা আসতেছে সম্ভাব্য রবিবার থেকে শুরু হবে

রামু প্রতিনিধিঃ / ২৫০ বার
আপডেট সময় : সোমবার, ২২ জুন, ২০২০

আগামী ২৮ জুন রোববার থেকে চৌমুহনী স্টেশনসহ আশেপাশের এলাকা করোনা সংক্রমণ রোধে রেডজোনের আওতায় আসতেছে! শীঘ্রই আনুষ্ঠানিকভাবে এই রেডজোন ঘোষনা করা হবে বলে রামু উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। তারা আরো জানান রামুতে করোনা সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের আয়োজিত জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি।
সভাপতিত্ব করেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।জানা গেছে, রামুতে করোনার সংক্রমণ সবচেয়ে বেশি সদর ইউনিয়ন ফতেখাঁরকুলে। সদর ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত, উপজেলা সহকারী কমিশনার (ভুমি), মো. সরওয়ার উদ্দিন ও তার স্ত্রী, উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী ক্যছাই মং চাক ও তার স্ত্রী । এছাড়াও ফতেখাঁরকুল ইউনিয়নে করোনায় সংক্রমিত হয়েছেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মোতালেব, কক্সবাজার বেতারের সংগীত প্রযোজক বশিরুল ইসলাম, রামু প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুনীল বড়ুয়া সহ ৪৫ জনসহ রামু উপজেলায় দুইশতাধিক কোভিট-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উক্ত আলোচনা সভায় রামু থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো.আবুল খায়ের, স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, উপজেলার বিভিন্ন স্থরের কর্মকতাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, পরিবহন মালিক- শ্রমিক সমিতির নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, সাংবাদিকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫ দিন পর কেন রেডজোন করে লকডাউন ঘোষণা জানতে চাইলে সভায় বক্তারা বলেন,,
কার্যকরের প্রস্তুতি চলছে,দায়িত্ব প্রাপ্ত কর্মীদের তালিকা প্রস্তুত,লকডাউন চলাকালীন অসহায় গরীব সাধারণ জনগণের জন্য ত্রান মজুদ কর্যক্রম চলছে।কর্মীদের সেফটি পোষাক,সমস্ত কিছু বিবেচনা করার জন্য এই বিলম্ব। কঠোর ভাবে লকডাউন ও রেড জোন কার্যকর করা হবে বলেও জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর