Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যু ‘গুজব’ সৃষ্টিকারী পেকুয়ার সেই শিক্ষকের গ্রেফতার দাবি

নিজস্ব প্রতিবেদক / ৩৬৯ বার
আপডেট সময় : রবিবার, ২১ জুন, ২০২০

রাজধানী ঢাকার একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপির মৃত্যুর ‘গুজব’ রটনাকারী কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শিলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোছাইনের গ্রেফতার দাবি করেছেন বিভিন্ন মহল। সরকারী স্কুলের শিক্ষক ও একজন দায়িত্ববান মানুষ হয়ে রাষ্ট্রের গুরুত্বপূর্ন ব্যক্তির অসত্য মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে গর্র্হিত অপরাধ করেছে ওই শিক্ষক এমনটাই অভিযোগ করেছেন পেকুয়ার সচেতন মহল।

জানা যায়, পেকুয়া উপজেলার শিলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব মেহেরনামা বাগুজারা গ্রামের বাসিন্দা মাষ্টার শাহাদাত হোছাইন তার ব্যক্তিগত ফেসবুকে ‘‘ব্রেকিং নিউজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন আর নেই!!! ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’’ একটি স্ট্যাটাস লিখে পোস্ট দেন। পরে এটা নিয়ে সমালোচনার সৃষ্টি হলে কয়েক ঘন্টার পর নিজের ফেসবুক টাইমলাইন থেকে মুছে দেন ওই শিক্ষক।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মাহামুদুল করিম ক্ষোভ প্রকাশ করে জানান,মাননীয় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। এমন মুহূর্তে পেকুয়ার ওই সরকারী স্কুলের শিক্ষক তার ফেসবুকে গুজব রটিয়ে চরম মিথ্যাচার করেছেন এবং জনমনে বিভ্রান্তি তৈরী করেছেন। এ জন্য তার গ্রেফতার দাবি করছি।

ফেসবুকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর গুজব সৃষ্টির অভিযোগ প্রসঙ্গে জানকে মুঠোফোনে যোগাযোগ করা হয় শিলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাষ্টার শাহাদাত হোছাইনের সাথে। এসময় তিনি বলেন, ‘আমি একটি পেইজে সংবাদটি দেখার পর নিজের আইডি থেকে স্ট্যাটাস দিয়েছিলাম। পরে অবশ্যই সেটি ডিলেট করেছি। তিনি এ জন্য দু:খ প্রকাশ করেছেন।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে পেকুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: সালামত উল্লাহ খান বলেন, ‘সম্পূর্ন নিশ্চিত না হয়ে এ ধরনের স্ট্যাটাস দেওয়া একজন শিক্ষকের উচিত হয়নি। কেউ লিখিতভাবে অভিযোগ করলে তিনি ওই শিক্ষকের বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর