Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চকরিয়ায় করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকের শম্ভুর মৃত্যু

চকরিয়া প্রতিনিধি: / ৩৭৩ বার
আপডেট সময় : রবিবার, ২১ জুন, ২০২০

করোনা উপসর্গ নিয়ে কক্সবাজারের চকরিয়ার শম্ভু দে (৬৭) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শম্ভু চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হিন্দুপাড়ার বাসিন্দা। তিনি অর্থোপিডিক্স বিষয়ে অভিজ্ঞ হওয়ায় বৃহত্তর চট্টগ্রামের লোকজন হাড়ভাঙ্গা চিকিৎসার জন্য তাঁর কাছে ছুটে আসতো। হাড়ভাঙ্গা রোগীর চিকিৎসায় ব্যাপক সুনাম কুড়িয়েছেন।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৮ জুন শম্ভু দে শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন। রবিবার দুপুরে তার অবস্থা অবনতি হলে অন্য একটি হাসপাতালে আইসিইউতে স্থানান্তরের প্রস্তুতি চলছিল। আইসিইউতে নেয়ার আগেই তিনি মারা যান। তার ডায়াবেটিস ছিল। এর আগে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি করোনার নমুনা দিলেও পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে।
এদিকে শম্ভু ডাক্তারের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে কক্সবাজারের সর্বত্র। মৃত্যু সংবাদ জানাজানির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় শোকবার্তা।
শোক বিবৃতি দেন, কক্সবাজার -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী, বাংলাদেশ হিন্দু -বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলার সভাপতি রতন বরণ দাশ, সাধারণ সম্পাদক সাংবাদিক মুকুল কান্তি দাশ, চকরিয়া পৌরসভা শাখার সভাপতি ও চকরিয়া জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক নারায়ণ কান্তি দাশ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি তপন দাশ, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর