Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার বালুখালীতে জৌল্লা ডাকাত বাহিনীর হামলা গুরুতর আহত-৩

নিজস্ব প্রতিবেদকঃ / ২৫৯ বার
আপডেট সময় : রবিবার, ২১ জুন, ২০২০

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত বালুখালীতে জমি দখল করতে গিয়ে ইয়াবা ব্যবসায়ী জৌল্লা ডাকাত ও মিয়ার নেতৃত্বে ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে ৩ জন। আশংকাজনক অবস্থায় আহতদের প্রথমে উখিয়া হাসপাতালে ও পরে কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।রবিবার (২১ জুন) ভোর ৩ টার দিকে উখিয়া বালুখালি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের ভাই ফোরকান চৌধুরী জানান, বেশ কিছুদিন ধরে এলাকার চিস্থিত ডাকাত ও ইয়াবা ব্যবসায়ী জলু ও মিয়া বাহিনী বালুখালী রাস্তার পাশে থাকা তার জমি দখল করার পায়তারা চালিয়ে আসছিল। ইতিপূর্বেও তারা বিভিন্নভাবে চেষ্টা করেছে জমি দখল করার। এরি ধারাবাহিকতায় রবিবার ভোরে ঘুমান্ত থাকা অবস্থায় জলু ও মিয়া বাহিনীর নেতৃত্বে ৭০/৮০ জনের ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসী বাহিনী একযোগে ধারানো দা, কিরিচ ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায় ।

এ সময় বাধা দিতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয় সাইফুল (৩০) আরকান মিয়া (৩৫),খালেদা(২৫)। এ সময় সন্ত্রাসীররা বাড়ি ঘরে লুটপাট ও ব্যাপক ভাংচুর চালায়। সন্ত্রাসীদের কিরিচের আঘাতে সাইফুল ও ফোরকানের দু,পা ভেংগে গেছে। তাদের প্রথমে উখিয়া হাসপাতালে নেওয়া হলেও অবস্থার অবনতি হওয়ার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে ফোরকান চৌধুরী জানান।এ ব্যাপারে উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,এ বিষয়ে এখনো অভিযোগ পায়নি,অভিযোগ পাওয়া গেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর