Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বাইশারীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ত্রাণ পৌছে দিলেন গরীবের চেয়ারম্যান আলম

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, / ৩১৪ বার
আপডেট সময় : শনিবার, ২০ জুন, ২০২০

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বন্যা কবলিত বাইশারী ইউনিয়নের ৭টি ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌছে দিলেন মানবতার ফেরিওয়ালা গরীবের বন্ধু নামে পরিচিত বাইশারীর জনপ্রিয় চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী।শনিবার (২০ জুন) অসুস্থ শরীরলে স্থানীয় ইউপি সদস্যদের সাথে নিয়ে নিয়ে দক্ষিণ বাইশারী, মধ্যম বাইশারী, পশ্চিম বাইশারী, মার্মা পাড়া সহ বিভিন্ন গ্রাম ঘুরে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এসব ত্রাণ পৌছে দিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

বিগত এপ্রিল মাসে করোনাভাইরাস প্রতিরোধ এর লক্ষে ভিজিডির চাউল মাথায় করে নিয়ে উপকার ভোগিদের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ পৌছে দিয়ে যিনি জনগনের ভালবাসয় নজির স্থাপন করেছিলেন। সেদিন থেকে বাইশারীবাসী তাকে মানবতার ফেরীওয়ালা, গরীবের চেয়ারম্যান বলে ডাকে।

স্থানীয় গণমাধ্যম কর্মী আবদুর রশিদ জানান গেল টানা ৩ দিনের বর্ষনে বাইশারী ইউনিয়নের প্রায় ৫ গ্রামের ৩ শতাধিক পরিবারের ঘর-বাড়ী পানিতে তলিয়ে যায়। ঐদিন রাতেই তিনি ৪টি গ্রামে আশ্রয়ন কেন্দ্র খুলে খাবারের ব্যবস্থা করে ছিলেন।
আজ শনিবার চেয়ারম্যান আলম গায়ে প্রচন্ড জ্বর নিয়ে সরজমিনে এলাকায় গিয়ে প্রায় ১১০ পরিবারের মাঝে চাউল বিতরণ করেন।

অসুস্থ চেয়ারম্যান আলম কোম্পানি সাংবাদিকদের জানান.আমি সর্বদা এই পরিষদ কে দুর্নীতি মুক্ত রাখতে চাই। ইনশাআল্লাহ এই পর্যন্ত কোন ধরনের দুর্নীতি, স্বজনপ্রীতি, আত্বীয় করন এই পরিষদে হয়নাই।তার পর ও যদি আমার পেছনে লেগে থাকেন তাহলে আমার করার কিছু নেই।
তিনি পরিষদ বর্গদের পাশাপাশি সকলকে এই দুর্যোগময় মুহুর্তে পাশে দাঁড়ান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর