Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

দৈনিক জাগরণের সম্পাদক আবেদ খান করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদকঃ / ২৯৮ বার
আপডেট সময় : শনিবার, ২০ জুন, ২০২০

দৈনিক জাগরণের সম্পাদক
সপরিবারে করোনাক্রান্ত সাংবাদিক আবেদ খান

নিজস্ব প্রতিবেদক

আবেদ খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রীসহ পরিবারের ছয়জনেরও করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সাংবাদিক আবেদ খান নিজেই বিষয়টি নিশ্চিত করে জানান, শরীরে করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় দিলে শনিবার (২০ জুন) পজিটিভ রিপোর্ট আসে।

তিনি বলেন, ‘শরীরের অবস্থা এখন আগের তুলনায় বেশ ভালো। হালকা জ্বর আসে। খাবারের স্বাদ পাচ্ছি না। এছাড়া অন্য কোনও উপসর্গ নেই। শ্বাসকষ্ট নেই। অক্সিজেন সাপ্লাই ভালো আছে।’

এছাড়াও তার স্ত্রী, ছেলে ও ছেলের বউ এবং বাড়ির গৃহকর্মীও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন আবেদ খান। তিনি গত ১২ জুন থেকে তার রাজধানীর উত্তরার বাসভবনে কোয়ারেন্টাইনে রয়েছেন।

আবেদ খান ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে একজন মুক্তিযোদ্ধা হিসেবে বীরত্বের সাথে লড়াই করেন। পাশাপাশি বাংলাদেশের গণমাধ্যম সংস্কৃতিতে দীর্ঘকাল ধরে অনবদ্য অবদান রেখে আসছেন এই বরেণ্য সাংবাদিক। সাংবাদিকতার ক্ষেত্রে অনন্য সাধারণ অবদানের জন্য ২০১৪ সালে রাষ্ট্রপতি প্রদত্ত স্বর্ণপদক লাভ করেন আবেদ খান।

এছাড়া সাহিত্য, সংস্কৃতিসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য সাংবাদিক আবেদ খান একাধিক সম্মাননায় ভূষিত হন।

তিনি বিভিন্ন সময় দৈনিক ভোরের কাগজ, যুগান্তর, সমকাল ও কালের কণ্ঠের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং একুশে টেলিভিশনের নির্বাহী সম্পাদকের দায়িত্বেও ছিলেন আবেদ খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর