Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কাউন্সিলর পাখির খাবার বিতরন

কনক বড়ুয়া, কক্সবাজারঃ / ৩১১ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

কক্সবাজার জেলা প্রশাসকের সহযোগিতায় এবং পৌর মেয়র মুজিবুর রহমান এর প্রচেষ্টায় কক্সবাজারের সদর উপজেলায় গত ৪ দিন যাবত টানা বর্ষনে পানিবন্দি মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরন করেন কক্সবাজার পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিনা আক্তার পাখি।

১৯ জুন শুক্রবার সকাল ১১ টা থেকে পৌরসভার পানিবন্দি এলাকা নুনিয়ার ছড়া, পানিরকুপ পাড়ার ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে রান্না করা খিচুড়ি বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড পৌর সেচ্ছাসেবক ঠিম আজিম, জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক হিমু, মানিক সহ প্রমুখ।

বিতরণ শেষে কাউন্সিলর শাহিনা আক্তার পাখির সাথে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে বলেন, অসহায় মানুষের পাশে দাড়ানো আমার নেশা। আর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সময়ে সমাজের নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারগুলো অসহায়ভাবে দিন পার করছে। তারমধ্যে টানা ৪দিন যাবত টানা বর্ষনে পানিবন্দী হয়ে পড়েছে পৌরসভার এই মানুষগুলো। পানিতে ভরে গেছে তাদের রান্নাঘর থেকে শুরু করে থাকার বাসস্থল। মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারছে না। ফলে এই মধ্যবিত্ত অসহায় পরিবারগুলোর জন্য প্রবল বৃষ্টির দিনে তাদের ঘরের দরজার সামনে গিয়ে রান্না করা খিচুড়ি খাবার বিতরন করেছি। এবং সকলকে এভাবে তাদের দুঃখ দুর্দশার দিনে পাশে দাড়ানোর আহবান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর