Logo
শিরোনাম :
হেফাজত নেতা মামুনুল গ্রেপ্তার টেকনাফে লকডাউন না মানায় দুই দিনে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা উখিয়ায় পত্রিকার হকারদের পরিবারে নেমে এসেছে হতাশা সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা লকডাউন বাড়তে পারে এক সপ্তাহ চৌকিদার দিদারের মারধরে টমটম চালক গুরুতর আহত সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ইয়াবাসহ চালক-হেল্পার গ্রেপ্তার উখিয়ায় উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানে ধাওয়া খেলো বেলাল জো বাইডেনের সম্মেলনে জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বৈশ্বিক উদ্যোগের’ দাবি জানাতে প্রধানমন্ত্রীর প্রতি নাগরিক সমাজের আহবান বাঁশখালীর বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে পাঁচ শ্রমিক নিহত
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূলহোতা রায়হান আটক

উখিয়া কন্ঠ / ৫১৪ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

কক্সবাজারের উখিয়ায় দোকানদারকে মদের সাথে ব্যাটারীর পানি মিশিয়ে খাইয়ে দিয়ে পরিকল্পিভাবে হত্যার প্রধান অভিযুক্ত রায়হানকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।সে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া গ্রামের নবী সুলতানের ছেলে। গত বৃহস্পতিবার রাত ১১টার সময় উখিয়ার রত্নাপালং এলাকা থেকে আটক করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে উখিয়া থানায় একটি হত্যা মামলা রুজু করা করেন নিহতের পরিবার। যার মামলা নং -১৫।তারিখ ১৮/৬/২০২০।ধারা ৩০২/৩৪ দ:বি: এজাহার নামীয় আসামী।
র্র্যাব সূত্রে জানা যায় উখিয়ার রত্নাপালং এলাকায় একটি অস্হায়ী চেকপোষ্ট স্হাপন করেন। উখিয়ার কুতুপালং বাজার থেকে কোটবাজার গামী একটি সিএনজি কে থামানোর জন্য সংকেত দেন। এসময় সিএনজি গাড়ীতে থাকা একজন যাত্রী দৌড়ে পালিয়ে যাওযার সময় র্র্যাব তাকে আটক করেন।
পরে জিজ্জাসাবাদে রায়হান ও তাঁর দুই সহযোগী মিলে জহির উদ্দীনকে পরিকল্পিত ভাবে হত্যা করেন।র্র্যাব আরো জানান তাঁর দুই সহযোগীকে আটক করতে অভিযান অব্যাহত আছে।র‌্যাব-১৫ এর অধিনায়ক আজিম আহমেদ রায়হানের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।এ ব্যাপারে উখিয়া থানার ডিউটি অফিসার বলেন এখনো পর্যন্ত রায়হানকে থানায় হস্তান্তর করেনি।উল্লেখ্য,গত ৩ জুন রত্নপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বায়তুশ শরফ এলাকায় মদের সাথে ব্যাটারির পানি যুক্ত করে জহিরকে খাইয়ে দেন রায়হানসহ কয়েকজন। এ ঘটনার ১৪ দিন পর হাসপাতালে জহিরের মৃত্যু ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর