Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

প্রতিপক্ষের হামলায় নাইক্ষ্যংছড়ি হাসপাতাল কর্মচারী আহত

রিপোর্টার : / ৩১৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে প্রতিপক্ষের হামলায় হাসপাতালের এক কর্মচারী গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮জুন) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বিছামারা মসজিদ সংলগ্ন এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত নাইক্ষ‌্যংছড়ি স্বাস্থ‌্য কমপ্লেক্সের অফিস সহকারী নছরুল্লাহ সোহাগ (৩৪)কে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক কাবেরী মজুমদার জানান- আহতের বাম হাতে কাটা জখম ও ডান হাতের তালুর উপরিংশে নীলাফোলা জখম রয়েছে।

ঘটনার বিষয়ে আহতের স্ত্রী দিলরুবা সোলতানা এই প্রতিবেদককে জানান, ২৭০নং নাইক্ষ্যংছড়ি মৌজার ১৬৬নং জি হোল্ডিং এর জায়গায় দীর্ঘকাল ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন তার পিতা। বর্তমানে ওয়ারিশ সূত্রে ওই জায়গার দালিলিক মালিক তিনি নিজে।

বৃহস্পতিবার দুপুরে তার স্বামী নছরুল্লাহ ওই জায়গা কাজ করার সময় প্রতিবেশী শামসুল আলম ও তার ছেলে সিরাজ, এনামুল হক, মাহফুজসহ সংঘবদ্ধ দল অর্তকিত অবস্থায় নছরুল্লাহর উপর হামলা চালায়। এসময় তারা নছরুল্লাহকে দেশীয় অস্ত্রসস্ত্রে ব্যাপক মারধর করে ঘটনাস্থল ত্যাগ করে।
পরে আহতের পরিবার ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে নছরুল্লাহকে কক্সবাজার মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
আহত হাসপাতাল কর্মচারী নছরুল্লাহ মুঠোফোনে এই প্রতিবেদককে জানান- হামলাকারীরা প্রায় সময় তাদের জায়গা নিয়ে ষড়যন্ত্র ও ক্ষতি করে আসছিল। এরই অংশ হিসেবে সন্ত্রাসী কায়দায় প্রতিপক্ষ তার উপর হামলা করেছে। তিনি আরো জানান- ঘটনার বিষয়ে থানা অফিসার ইনচার্জকে অবহিত করা হলে চিকিৎসা শেষে আইনী ব‌্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশ।

নাইক্ষ্যংছড়ি থানায় ডিউটিরত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে বিছামারায় একটি মারামারির ঘটনার কথা শুনেছেন, তবে কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দেননি বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর