Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সিলেটের সাবেক মেয়র কামরান আর নেই

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২২৩ বার
আপডেট সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

সিলেট সিটি করপোরেশনের জনপ্রিয় সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার ভোররাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বদর উদ্দিন আহমদ কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৫ জুন করোনায় আক্রান্ত হলে কামরান সিলেটের নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে পরদিন তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার আরো অবনতি হলে ৭ জুন সন্ধ্যায় তাঁকে বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি করা হয়। গত ৮ জুন তাঁকে সিএমএইচে প্লাজমা থেরাপি দেওয়া হয়।ডা. আরমান আরো জানান, গতকাল রোববার তাঁর বাবার অবস্থার গুরুতর অবনতি হয়। সোমবার ভোররাত ৩টার দিকে তিনি ইন্তেকাল করেন।

সিলেটের সাবেক এই নগর পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর