Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মাওলানা ফেরদৌস আহমদ মৃত্যুতে টেকনাফ উপজেলা জামায়াতের শোক

ওমর ফারুক টেকনাফ: / ৩৩৭ বার
আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট আলেমেদ্বীন, সমাজসেবক ও হ্নীলা মৌলভীবাজার জমিরিয়া দারুল কুরআন মাদরাসার উপাধ্যক্ষ হযরত মাওলানা ফেরদৌস আহমদ জমিরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুরুল হোসাইন সিদ্দিকী, সেক্রেটারি মাওলানা আব্দুস সোবহান। শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা ফেরদৌস আহমদ জমিরি ছিলেন জনহিতৈষী আলেমেদ্বীন ও সমাজসেবক। দ্বীনি শিক্ষা প্রসারে তিনি দেশের বিভিন্ন প্রান্তে—প্রান্তে গিয়ে মানুষকে দাওয়াত দিয়েছেন। একজন ওয়ায়েজ হিসাবে তার যথেষ্ট সুনাম ছিল। জনপ্রতিনিধি হিসেবেও তিনি একজন সফল, জনপ্রিয় ও আমানতদার ব্যক্তি হিসেবে নিজেকে উপস্থাপন করতে সক্ষম হয়েছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর শোকাহত।
অন্যান্যদের মধ্যে শোক জ্ঞাপন করেন উপজেলা বায়তুলমাল সেক্রেটারি মাওলানা শামসুল ইসলাম, তারবিয়াত সেক্রেটারি মাওলানা রফিকুল্লাহ, মাওলানা গিয়াস উদ্দীন, মোহাম্মাদ ইব্রাহীম, জাহাঙ্গীর আলম, মাওলানা মোস্তাক আহমদ, মাওলানা ইয়াকুব আলী, নুরুল আলম।
উক্ত শোকবার্তায় আরো বলা হয়, মাওলানা ফেরদৌস আহমদ জমিরী অত্যন্ত মিষ্টভাষী, ন্যায় পরায়ন, সৎ ও সাহসী মানুষ ছিলেন। অন্যায়ের বিপক্ষে সবসময় সোচ্চার ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, অসংখ্য ছাত্র -ছাত্রী ও জ্ঞানী গুনী রেখে গেছেন। আমরা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহর কাছে আমরা মরহুমের নেক আমলসমূহ কবুল করে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে মর্যাদা দেওয়ার জন্য দোয়া করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর