Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুতে সন্ত্রাসী হামলায় যুবক আহত

সংবাদদাতা / ২৫৫ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

রামুর ফতেখাঁরকুলে পূর্ব শত্রুতার জের ধরে লম্বরীপাড়ার বাসিন্দা মোক্তার আহমেদ এর ছেলে ইমরানের উপর একদল সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, হামলাকারী একই এলাকার মৃত কলিমউল্লাহ ছেলে খোরশেদ আলম এর নেতৃত্বে ১৪-১৫ জনের অজ্ঞাত ভাড়াটিয়া  একদল সন্ত্রাসীরা ইমরান হোসেন বাদশাকে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে আহত ইমরান বলেন, আমি রাজমিস্ত্রী কাজ করি, আজ শুক্রবার সকাল ৭টায় কাজের উদ্দেশ্য কর্মস্হলে যাওয়ার সময় পথগতিরোধ করে খোরশেদ এর নেতৃত্বে লাঠি, রড়, চুরি দ্বারা এলোপাতাড়ি মারধর করলে আমি গুরুতর আহত হয়। রড়, লাঠির দ্বারা হাতে, পিঠে আঘাত হয়, চুরির দ্বারা চোখে আঘাতপ্রাপ্ত হয়।

ইমরান হোসেন বাদশা আরো জানান, খোরশেদ আমার পরিবারের সাথে সুসম্পর্ক রেখে অনেকদিন যাবৎ আমার বাসায় আসা-যাওয়া করতো।

সে সুবাদে একদিন আমাকে নিজস্ব জায়গা বিক্রি করিবে বলে নগদ ৩লক্ষ টাকা বায়না হিসেবে গ্রহন করে আমাকে ৩লক্ষ টাকার চেক প্রদান করে। কিছুদিন পর বিভিন্ন অজুহাত দেখিয়ে জায়গা রেজিস্ট্রি না দিয়ে কালক্ষেপন করে আসছিলো। গোপনে জানতে পারি সন্ত্রাসী খোরশেদ আলম আমার মায়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

এ পরকীয়ার কথা সমাজে জানাজানি হলে বিগত ২৭/০১/১৯ নোটারীর মাধ্যমে গোপনে পরিবারের না জানে মতো বিয়ে করে পালিয়ে যায়। পরবর্তী আমি খোরশেদের সাথে যোগাযোগ করিলে সে আমাকে হুমকি দিয়ে অস্বীকার করে এবং বায়নাকৃত ৩লক্ষ টাকার চেক ফেরত না দিলে জানে মারিবার হুমকি, ধমকি দিয়ে আসছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর