Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

করোনায় বিয়ে করলেন চলচিত্রের নায়লা নোমান

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২৯৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

 

অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চলচ্চিত্র নির্মাতা নোমান রবিন (৩৮)। পাত্রী পুষ্টিবিদ ও কম্যুনিকেশন কনসালটেন্ট নায়লা বারী (৩৩)। দুজনেই বাংলাদেশের মিডিয়ায় মেধার পরিচয় দিয়েছেন। ১১ জুন ২০২০ বৃহস্পতিবার, উভয় পরিবারের ৪ জন স্বাক্ষীর উপস্থিতিতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে বিবাহ সম্পন্ন হয়।

এই প্রসঙ্গে নোমান রবিন বলেন, আমাদের বন্ধুত্বের বয়স প্রায় ৪ বছর হতে চলল। একে অপরকে জানতে ও বুঝতে শিখেছি কিছু দিন হল। আমাদের মধ্যে অনেক কিছু কমন, দুজনেই স্পষ্টবাদী, নির্ভিক। নায়লা বহুগুণে গুণান্বিত। তাঁর নিত্য নতুন সৃজনশীল ভাবনা আমাকে মুগ্ধ করেছে। আমার চলচ্চিত্র নির্মাতা পরিচয়ে সে গর্ববোধ করে। সে আমার স্বপ্নের পথে সারথি হতে চায়। ব্যাস! আমি রাজি।

নায়লা বলেন, সিভি দেখে চাকুরি হয়। কিন্তু সিভি দেখে সারা জীবন পাশাপাশি বসবাস করা যায় না। মানুষটার দৃষ্টিভঙ্গি, মনমানসিকতা ও সমাজের প্রতি দ্বায়িত্ববোধ আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। নোমান তাঁর প্রতিটি কাজ দিয়ে দেশের জন্য অনেক সম্মান বয়ে এনেছে। চলচ্চিত্র দিয়ে লক্ষ কোটি মানুষের উপকার করেছে। আমার আর কি চাই! এখন একে অপরকে জানতে-বুঝতে কাটুক বাকী জীবন। আগামীকাল বাঁচব কিনা জানি না। এত ভাববার কি আছে?

সাধারণ, সুস্থ ও সুন্দর জীবনের প্রত্যাশায় বর-কনে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর