Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ইউটিউবে মুক্তি পেলো শাকিব-অপুর তোমার জন্য মরতে পারি

বিনোদন রিপোর্ট / ৩১৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

তোমার জন্য মরতে পারি’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ। রাজ মুভিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছিলেন জাহাঙ্গীর আলম।
এই সিনেমায় শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আহমেদ শরীফ, সুচরিতা, কাবিলা, শিবা শানু, নাসির খান ও ডন প্রমুখ।
‘তোমার জন্য মরতে পারি’ সিনেমার গানগুলো লিখেছেন কবির বকুল। পুরো সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, আসিফ, বেবি নাজনীন, অনিমা ডি’কস্টা, কনকচাঁপা ও মহসীন।
ঢাকাই সিনেমার অন্যতম সফল ও জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তারা একসঙ্গে উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। শূন্য দশকের শেষ দিকে রীতিমতো শাকিব-অপু ক্রেজ ছিলেন দর্শকদের কাছে। একের পর এক দর্শকপ্রিয় সিনেমায় কাজ করে তারা সাফল্য পেয়েছেন।
শাকিব-অপু জুটির সফল সিনেমাগুলোর একটি হচ্ছে ‘তোমার জন্য মরতে পারি’। এটি নির্মাণ করেছেন শাফি উদ্দিন শাফি। সিনেমাটি এবার ইউটিউবে মুক্তি পেয়েছে। দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

দলবেঁধে খাবার চেখে দেখবেন তারকারা বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া অভিনয়ের বাইরেও বিভিন্ন জায়গায় একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন কণ্ঠশিল্পী কণা। দলবেঁধে অংশ নিয়েছেন রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা! আসছে ঈদে রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’র বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন তারা। বুধবার (৭ এপ্রিল) এর শুটিং সম্পন্ন হয়েছে। পূর্ণিমার উপস্থাপনায় এই রিয়েলিটি শোতে সেরা রাঁধুনীরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। যেখানে তারকারা অতিথি হয়েছেন। ঈদের জন্য তৈরি এ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে প্রচার হবে বলে জানা গেছে। নাজমুল/এ মিজান/নূর/এম. জামান/৮ এপ্রিল #Citynewsdhaka #Online_news #Entertainment_News #Ferdows_ahmed #Saimon_sadik #Purnima #Mahiya_mahi #Nusraat_faria #Dilshad_nahar_kona