Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িতে দিন ব্যাপী কর্মদক্ষতা ও উন্নয়ন বিষয়ক এক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোঃ জয়নালআবেদীন টুক্কু, / ২৯২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর আওতাধীন উপজেলার বিভিন্ন সমবায় সমিতির প্রতিনিধিদের নিয়ে ‘এক দিনের কর্মদক্ষতা ও উন্নয়ন বিষয়ে এক প্রশিক্ষণ উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত শাররীক দূরত্ব বজায় রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পল্লী উন্নয়ন( বিআরডিবি) উপ- পরিচালক সুইক্রাচিং মার্মা।

উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা মেঃ সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী কর্মকর্তা তোফাজ্জল হোসেন ভূইঁয়া,নাইক্ষ্যংছড়ি উপজেলার স্বাস্হ্য পঃ পঃ কর্মকর্তা ডাক্তার আবু জফর মোঃ ছলিম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম কাজল, চেরার কূল পল্লী উন্নয়ন মহিলা দলের সদস্য হামিদা বেগম, জামছড়ি পল্লী উন্নয়ন কৃষি সমবায় সমিতি লিঃ সভাপতি মোঃ ,দেলোয়ার হোসেন প্রমূখ।দিন ব্যাপী করোনা ভয়াবহ পরিস্থিতির সংক্রমণ থেকে রক্ষা ও সচেতনতামূলক কর্মদক্ষতা উন্নয়ন প্রশিক্ষনে ৩০ জন উপকারভোগী প্রশিক্ষনার্থীকে ৩০০ টাকা করে মোট ৯০০০ টাকা প্রশিক্ষণ ভাতা হিসেবে এবং উপস্থিতিদের প্রতিজনকে মাক্স,সাবান ও হ্যান্ড ওয়াস স্যানিটাইজার প্রদান করা হয়।
এসময় নাইক্ষ্যংছড়ি পল্লী উন্নয়ন (বিআরডিবি) এর আওতাভুক্ত ১৫টি সমিতির প্রতিনিধি পাহাড়ী ও বাঙালীসহ ৩০ জন উপকার ভোগীরা এক দিনের এই কর্মদক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষনে উপস্থিত ছিলেন।এসময় ভোক্তারা জানান, বিআরডিবি থেকে ঋণ গ্রহণ করে আজ আমরা অনেকে প্রতিষ্ঠিত।
তারা আরও বলেন, ঋণ গ্রহণ করে নিয়মিত পরিশোধ করেছি। ঋণের টাকা দিয়ে এই আমাদের অনেকে পেপে বাগান করে আজ সমাজে প্রতিষ্ঠিত হয়েছে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর