Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মোহাম্মদ নাসিমকে সিঙ্গাপুর নিতে চায় পরিবার

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২২৯ বার
আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০

 

কোমায় থাকা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হবে। এর মধ্যেই সেখানে নেয়ার জন্য সমস্ত প্রক্রিয়া শুরু হয়েছে। জেষ্ঠ্য এই সংসদ সদস্য প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) ও ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন।
নাসিমকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজেবেথ হাসপাতালে নেয়া হবে। দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টারে বিপ্লব বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেন। নাসিমের ছেলে ও সাবেক এমপি তানভীর শাকিল জয়ের বরাত দিয়ে তিনি এই তথ্য জানান।
এ বিষয়ে বিপ্লব বড়ুয়া জানান, বুধবার সকালে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজেবেথ হাসপাতালে নেয়ার জন্য সেখানে কাগজপত্র পাঠানো হয়েছে। সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশন ও বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে এ নিয়ে কথা হচ্ছে। তবে বর্তমান অবস্থায় নাসিমকে বিদেশে নেয়ার বিষয়ে চিকিৎসকদের মধ্যে সংশয় রয়েছে বলেও জানান তিনি।
প্রসঙ্গত, রাজধানীর শ্যামলীর এ বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভেন্টিলেশনে আছেন মোহাম্মদ নাসিম। চিকিৎসকেরা পরবর্তী পদক্ষেপ না নেয়া পর্যন্ত এ অবস্থাতেই তার চিকিৎসা চলবে। এর আগে রক্তচাপজনিত সমস্যা নিয়ে গত ১ জুন হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করোনাভাইরাস শনাক্ত হয়েছিলো। এরপর ৪ জুন তার অবস্থার কিছুটা উন্নতি হলেও ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যার কারণে দ্রুত অস্ত্রোপচার করে তাকে আইসিইউতে রাখা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং পরবর্তীতে গভীর কোমায় চলে যান নাসিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর