Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সকল প্রিয়জনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশঃ সরোয়ার জাহান চৌধুরী

উখিয়া কন্ঠ / ২২৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

 

আমি এক ক্ষুদ্র মানুষ। ৯ জুন ছিল আমার জন্মদিন। দিনটি অন্যান্য সময়ের চেয়ে ভিন্ন। যখন করোনার কারণে পুরো পৃথিবী স্তব্ধ; চলছে ১৪ দিনের কঠোর লকডাউন, ঠিক এমন দুঃসময়ে আমার জন্মদিন পালন করা মোটেও সমীচীন নয়। তাই জন্মদিনের কথা ভাবিনি। আনুষ্ঠানিক কিংবা অনানুষ্ঠানিক কিছুই করিনি।
তবু সকালে ঘুম থেকে উঠে দেখি, ফেসবুকে বন্ধু-বান্ধবের উইশ। ফোন করে শুভেচ্ছা জ্ঞাপন করেছে অসংখ্য দূরের-কাছের মানুষ। দেশ এবং বিদেশ থেকে কম শুভেচ্ছা পাইনি।
আমার প্রত্যাশা ও আকাঙ্খা না থাকলেও জন্মদিনকে যারা স্মরণ করেছেন; আমাকে ভালোবেসে শুভেচ্ছা জানিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞ। রইলো অজস্র দোয়া ও ভালবাসা।
আপনাদের এই ভালোবাসাকে পুঁজি করে আজীবন বেঁচে থাকতে চাই। সবার কাছে দোয়ার প্রত্যাশা রইলো।
সময়টা খুব কঠিন। কার আগে কে মরি-বাঁচি জানিনা। ক্ষুদ্র জীবনকে হাড়ে হাড়ে অনুভব করছি। প্রতিদিন করোনায় মৃত্যুর খবর শোনা যায়। ডানে-বামে শতশত আক্রান্ত। মৃত্যুকূপের প্রতিচ্ছবি ভেসে ওঠে চোখেমুখে।
সবার কাছে অনুরোধ, বেশি প্রয়োজন না হলে ঘরের বাইরে যাবেন না। মনে রাখবেন রাষ্ট্রের কাছে আপনি বা আমি ১,২,৩ এর মত শুধু মাত্র একটি সংখ্যা । কিন্তু নিজের পরিবারের কাছে পৃথিবীর সবছেয়ে দামী । তাই নিজের এবং পরিবারের স্বার্থে ঘরে থাকুন। স্বাস্হ্য বিধি নিষেধ মেনে চলুন। বেঁচে থাকলে অনেক কিছু করতে পারবেন। প্রতিদিন মৃত্যুকে স্মরণ করুন। মহান আল্লাহ পাকের ক্ষমা ও রহম কামনা করুন।বর্তমান সময়টাতে একটি সকাল মানে, নতুন একটি জীবন পাওয়া। আল্লাহ,
প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে করোনার ধাক্কা থেকে পুরোপুরি সুস্থ করুন। আমিন।

শুভেচ্ছাসহ
সরওয়ার জাহান চৌধুরী
সাবেক চেয়ারম্যান, উখিয়া উপজেলা পরিষদ
সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি
উখিয়া উপজেলা শাখা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর