Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

করোনা মুক্ত মেয়র মুজিব

শাহেদ মিজান  / ২৯৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

করোনা মুক্ত হয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। আজ মঙ্গলবার (৯জুন) ঢাকায় চিকিৎসাধীন তার স্ত্রী ও ব্যক্তিগত সহকারী শাহেদুল আলম রানার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ফলে তাদেরকে তিনজনকেই করোনা মুক্ত ঘোষণা করে ছাড়পত্র দিয়েছে ঢাকা মেডিকেল কলেজে আইসোলেশন কর্তৃপক্ষ। মেয়রের প্রেস সেক্রেটারি আহসান সুমন এই তথ্য নিশ্চিত করেছেন।

আহসান সুমন জানান, গত ২৮ মে করোনা পজেটিভ ধরা পড়েছিলো মেয়র মুজিবুর রহমান ও তার স্ত্রীর। ওই দিনই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে তাদের ভর্তি করা হয়। তাদের তদারকির জন্য সাথে গিয়েছিলেন মেয়রের ব্যক্তিগত সহকারী ব্যক্তিগত সহকারী শাহেদুল আলম রানা। কিন্তু আগে নমুনা রানারও পজেটিভ রিপোর্ট আসে ২৯ মে। ফলে তাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। তবে তিনজনের কারো উপসর্গ ছিলো না।

নয়দিন চিকিৎসা নেয়ার পর আজ মঙ্গলবার (৯জুন) তিনজনের নমুনা পরীক্ষা দেয়া হয়। পরীক্ষায় তিনজনেরই রিপোর্ট নেগেটিভ আসে। রিপোর্ট নেগেটিভ আসা এবং শারীরিক কোনো সমস্যা না থাকায় তাদেরকে করোনা মুক্ত ঘোষণা করে ছাড়পত্র দিয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন কর্তৃপক্ষ। ফলে আজকেই তারা হাসপাতাল ত্যাগ করবেন বলে জানান মেয়রের প্রেস সেক্রেটারি আহসান সুমন।উল্লেখ্য, করোনাকালে মানুষকে সহায়তা দিতে গিয়ে করোনা আক্রান্ত হন মেয়র। একই সাথে তার স্ত্রী, দুই সহকারী এবি ছিদ্দিক খোকন ও শাহেদুল আলম রানা এবং পরিারের আরো ৬/৭জন সদস্য করোনা আক্রান্ত হন। বর্তমানে এবি ছিদ্দিক খোকন রামুর আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। তারও করোনা উপসর্গ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর