Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আমের নামে এলো ১৫০ বোতল ফেনসিডিল

উখিয়া কন্ঠ  ডেস্ক / ৩৬৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

 

প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করছে মাদক কারবারিরা। কখনো ডাবে, গাড়ির টায়ারে, ইঞ্জিনে, কখনো কাঁঠালের মতো ফলের ভেতর, গাড়ির গোপন জায়গায় এমনকি পাকস্থলি কিংবা পায়ুপথে মাদকের চালান আনা-নেয়া করছে কারবারিরা।এবার মৌসুমি ফল আম সরবরাহ করার সময়ে কৌশলে মাদক বহন করছিল মাদক ব্যবসায়ীরা। তবে চোখ এড়াতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর।
নজরদারি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৯ জুন) বিকেলে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন এফ ব্লক মাদরাসা রোডের আজিজ মহল্লায় অভিযান চালিয়ে আমের ক্যারেটে করে ফেনসিডিল চালান পাচারের সময় সাদ্দাম হোসেন (২২) ও নাসিমা আক্তার (৩৫) নামে দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।
এ সময় তাদের কাছ থেকে বিশেষ কৌশলে আমের ক্যারেটে প্যাক করা ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করা
র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন বলেন, আটকরা অনেকদিন ধরে ফেনসিডিল ক্রয়-বিক্রি করে আসছে। আগেও নাসিমা আক্তারের নামে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছিল। তারা আমের ক্যারেটের ভেতরে করে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে পেপার দিয়ে মুড়িয়ে ভেতরে ফেনসিডিল ক্যারেটে এবং বিভিন্ন কাস্টমারের চাহিদা অনুযায়ী তাদের কাছে পৌঁছানোর মাধ্যম হিসেবে কাজ করে। তারা একটি সিএনজিতে করে আমের ক্যারেটগুলো নিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে আজিজ মহল্লার মাদরাসা রোড থেকে ফেনসিডিলসহ আটক করা হয়।
আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান এইচ এম পারভেজ আরেফিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর