Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মোবাইলে প্রেম, কৌশলে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

আনোয়ারা প্রতিনিধি। / ২৫১ বার
আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০

 

আনোয়ারায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৬) প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ সেলিম (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক বাঁশখালীর প্রেমাশিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের প্রেমাশিয়া লোয়াইপাড়া মন্তববাড়ির আবু ছালেকের ছেলে।

শনিবার (৬ জুন) দিবাগত রাতে চট্টগ্রামের পতেঙ্গার লালদিয়া তুলাতলী এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

জানা গেছে, আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারের একটি শপিংমলে কেনাকাটা করতে আসে ওই স্কুলছাত্রী। সেখানেই দেখা বাঁশখালীর সেলিমের সঙ্গে। কৌশলে ওই ছাত্রীর কাছ থেকে মোবাইল নম্বর নিয়ে কয়েকদিন ফোনে কথা বলে সেলিম। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে পেলে। সর্বশেষ সোমবার (১ জুন) সন্ধ্যায় সেলিম তাকে ডেকে নিয়ে বাড়ির রাস্তার পাশে দেখা করার কথা বলে অটোরিক্সাযোগে নিয়ে যায়।

পরে পরিবারের লোকজন ওই ছাত্রীকে ঘরে না পেয়ে বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ করতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর তার অভিভাবক শুক্রবার আনোয়ারা থানায় একটি নিখোঁজের ডায়েরি করে। সেদিন রাতেই ওই স্কুলছাত্রী তার বড় বোনকে ফোন করে জানায় সেলিম নামের এক যুবক পতেঙ্গার একটি বাসায় তাকে আটকে রেখে একাধিকবার শারীরিক নির্যাতন করে। এ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার ও সেলিমকে আটক করে আনোয়ারা থানা পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর