Logo
শিরোনাম :
মহেশখালীতে পিতার হাতে ছেলে খুন টেকনাফে ইয়াবা সহ রোহিঙ্গা আটক একজন জনপ্রতিনিধি ও তার জবাবদিহিতা ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত  রোহিঙ্গা শিবিরে বজ্রপাত ও বিদ্যুৎপৃষ্ট বাবা-মেয়ে সহ নিহত ৩ উখিয়ায় কর্মহীনদের মাঝে ছাত্রলীগ নেতা রায়হানের ঈদ উপহার বিতরণ কুতুপালংয়ে হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী থাইংখালী খেলোয়াড় সমিতির ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন উখিয়া উপজেলা ছাত্রদল নেতা মামুনের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ পালংখালী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এম. গফুর উদ্দিন চৌধুরী
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

করোনা থেকে মুক্তি পেতে বীর বাহাদুরের জন্য নাইক্ষ্যংছড়িতে খতমে কোরআন ও দোয়া মাহফিল

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, / ৩৯৯ বার
আপডেট সময় : রবিবার, ৭ জুন, ২০২০

পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা থেকে মুক্তির জন্য বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। রবিবার (৭ জুন) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী,দৌছড়ি ও সদর ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা এবং উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথকভাবে মন্ত্রী বীর বাহাদুর এমপি করোনা রোগে আক্রান্ত থেকে মুক্তির জন্য হাফেজ ও আলেমদের নিয়ে খতমে কোরআন এবং বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ এবং সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী।
উপজেলা পরিষদ মিলনায়তনে দোয়া ও মোনাজাতে অধ্যাপক মোঃ শফিউল্লাহ, ইউএনও সাদিয়া আফরিন কচি, জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, আওয়ামী পরিবারের সদস্য,জনপ্রতিনিধি, প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ অনেকে অংশ নেন। অপরদিকে দৌছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবউল্লাহ, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি তাদের নিজ নিজ ইউনিয়নের মসজিদ, মাদ্রাসায় খতমে কোরআন দোয়া মাহফিলের আয়োজন করেন । এসব দোয়া ও খতমে কোরআন শেষে মন্ত্রী বীর বাহাদুর এমপির রোগ মুক্তি কামনা করে স্ব স্ব মাদ্রাসার আলেম, মসজিদের ইমামগণ । এসব দোয়া মাহফিল ও খতমে কোরআন শেষে মোনাজাত পরিচালনা করেন উপজেলার সদর ইউনিয়নের ঘিলাতলী জামে মসজিদের খতিব মাওলানা মোঃ শামশুল আলম ও মসজিদ ঘোনা হাফেজ খানার মওলানা জাহেদ হোসেন, দৌছড়ি ইউনিয়নের বিশিষ্ট আলেমেদ্বীন মওলানা রশিদ আহাম্মদ, বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রসার সুপার মওলানা নুরুল হাকিম। পৃথক মোনাজাতে বাংলাদেশসহ বিশ্বের সব দেশকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাইরাসে আক্রান্ত পাহাড়ী জনপদের অভিভাবক ও পার্বত্য বিষয়কমন্ত্রী বীর বাহাদুর এমপির রোগ আরোগ্য কামনা করে আল্লাহর কাছে দোয়া ও প্রার্থনা করা হয়। এছাড়াও খতমে কোরআন, দোয়া ও মোনাজাতে অংশ নেন এলাকার মুরব্বী সমাজ সাধারণ মুসল্লিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর