Logo
শিরোনাম :
হেফাজত নেতা মামুনুল গ্রেপ্তার টেকনাফে লকডাউন না মানায় দুই দিনে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা উখিয়ায় পত্রিকার হকারদের পরিবারে নেমে এসেছে হতাশা সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা লকডাউন বাড়তে পারে এক সপ্তাহ চৌকিদার দিদারের মারধরে টমটম চালক গুরুতর আহত সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ইয়াবাসহ চালক-হেল্পার গ্রেপ্তার উখিয়ায় উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানে ধাওয়া খেলো বেলাল জো বাইডেনের সম্মেলনে জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বৈশ্বিক উদ্যোগের’ দাবি জানাতে প্রধানমন্ত্রীর প্রতি নাগরিক সমাজের আহবান বাঁশখালীর বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে পাঁচ শ্রমিক নিহত
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধিঃ / ২৩০ বার
আপডেট সময় : শনিবার, ৬ জুন, ২০২০

করোনার উপসর্গ শ্বাসকষ্টে কক্সবাজার শহরের কলাতলীর আদর্শগ্রামের রূপবান (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫জুন) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া রূপবান ওই এলাকার মোঃ কালুর স্ত্রী। আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

সাদ্দাম হোসেন জানান, রূপবান ৬-৭ দিন ধরে জ্বর-সর্দি ও কাশিতে ভুগছিলেন। কিন্তু তার পরিবারের লোকজন বিষয়টি গোপন করেন এবং স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে ওষুধ নিয়ে সেবন করে আসছিলেন। এর মধ্যে বৃহস্পতিবার রাত থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালের তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসোলেশনের রেখে তাঁর চিকিৎসা চলছিলো রূপবানের। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

এদিকে পরিবারের লোকজন অভিযোগ করেছেন, রূপবানের তীব্র শ্বাসকষ্ট থাকলেও তাকে হাসপাতালে ঠিকমতো অক্সিজেন দেয়া হয়নি।

আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, মৃত্যুর পর রূপবানের করোনা পরীক্ষার নমুনা নেয়া হয়েছে। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন করোনা বিধি মতে লাশটি বাড়ি পৌঁছে দেন। পরে শনিবার সকাল ৭টার দিকে বাধ্য হয়ে করোনা বিধি মতো সমাজ কমিটির সাতজন লোক সমবেত হয়ে জানাযা পড়ে তারাই স্থানীয় কবরস্থানে রূপবানকে দাফন করেছেন।

সমাজ কমিটি নমুনার রিপোর্ট না মৃত রূপবানের পরিবারটি লকডাউন করে দিয়েছেন বলে জানান সাদ্দাম হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর