Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আওয়ামীলীগ নেতা বখতেয়ার হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেপ্তা

মুহাম্মদ জাহাঙ্গীর আলম. হাটহাজারী / ২৩৫ বার
আপডেট সময় : শনিবার, ৬ জুন, ২০২০

 

হাটহাজারী গড়দুয়ারা ইউনিয়নের ওয়াার্ড আওয়াামী লীগ সাধারণ সম্পাদক মোঃ বখতেয়ার সিকদার হত্যা মামলার প্রধান দুই আসামিকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে একজনকে চট্টগ্রাম ও আরেকজনকে কুমিল্লা জেলার লাকসাম থেকে গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হলেন, একই ইউনিয়নের আহসান উল্লাহ মিয়াজির বাড়ির আব্দুল হালিমের পুত্র মোঃ রানা আহাম্মেদ (২৮) ও ইব্রাহীম কন্ট্রাকটর বাড়ির মোঃ ইউসুফের পুত্র মোঃ মুন্না (৩২)। পুলিশ রানাকে চট্টগ্রাম নগরী থেকে শুক্রবার রাতে গ্রেপ্তার করে হাটহাজারী থানা হাজতে রেখেছে। কুমিল্লার লাকসাম থেকে গ্রেপ্তার করে হাটহাজারী মডেল থানায় আনা হচ্ছে।
ঘটনার সত্যতা স্বীকার করে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম গতরাত ৯টায় এ প্রতিনিধিকে বলেন, গ্রেপ্তার হওয়া এক আসামি কুমিল্লা থেকে এখনো থানায় এসে পৌঁছেনি। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেফতার করা হয়। প্রাথামিক জিজ্ঞাসাবাদ করে তাদের উভয়কেকে আগামীকাল রোবাবার বিজ্ঞ আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।
মামলার অভিযোগে প্রকাশ, গ্রেপ্তারকৃত দুই আসামী সহযোগীদের নিয়ে গত ৬মে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে হত্যা করে গড়দুয়ারা ইউনিয়নের ওয়াার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ বখতেয়ার সিকদারকে।
নিহতের বড় ভাই স্থানীয় ইউপি সদস্য মোঃ লোকমান সিকদার , গ্রেফতারকৃত আসামিদের রিমান্ডে নিয়ে হত্যাকান্ডে জড়িত অন্য আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশের নিকট দাবি জানিয়েছেন।
উল্ল্যেখ্য হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বখতিয়ার শিকদার কে গত ৬ মে নিজ এলাকায় স্থানীয় বখাটের কিল ঘুষির আঘাতে খুন হয় আওয়ামীলীগের এই নেতা। এ ঘটনায় পরদিন ৭ মে নিহতের ভাই লোকমান হোসেন বাদি হয়ে হাটহাজারী মডেল থানায় মামলা করেন, দীর্ঘ ৩০ দিন পর আসামী গ্রেপ্তার হওয়ায় এলাকার মানুষ স্বস্তির নি:শ্বাস ফেলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর