Logo
শিরোনাম :
বন্যায় ক্ষতিগ্রস্থ উখিয়ার ১২০এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান হোয়াইক্যং উলুবনিয়ায় পানিবন্দি ক্ষতিগ্রস্ত দের মাঝে ত্রাণ বিতরণ লঘুচাপের কারণে বৃষ্টি দুই-তিন দিন থাকতে পারে তর্কের জের ধরে কাঞ্জরপাড়ায় প্রতিপক্ষের হামলায় ৩জন আহত টেকনাফ থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু উখিয়ায় নিহত পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সহায়তা প্রদান রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার বাঁকখালী-মাতামুহুরি অববাহিকায় বন্যা পরিস্থিতির অবনতি, ২ লক্ষাধিক মানুষ পানিবন্দি উখিয়ায় ৩ জনের মরদেহ উদ্ধার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হঠাৎ স্ট্রোক, নাসিমের অবস্হা সংকটাপন্ন

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২৭৬ বার
আপডেট সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০

 

যমুনা : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থা সংকটাপন্ন। আজ ভোরে তিনি স্ট্রোক করেছেন। এ তথ্য জানিয়েছেন তার ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়।

বর্তমানে মোহাম্মদ নাসিম নিউরোসার্জন অধ্যাপক রাজিউল হকের তত্ত্বাবধানে আছেন। তার অস্ত্রোপচার চলছে।

এর আগে, ১ জুন শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে করোনা পজেটিভ আসলে সতর্কতার জন্য তাকে আইসিইউতে রাখা হয়। অবস্থার উন্নতির মধ্যেই হঠাৎ স্ট্রোক করেন সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর