Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নিকলীতে ১ কিশোরীকে গণধর্ষণ, আটক ৩

মোঃ উজ্জ্বল (নিজস্ব) প্রতিনিধিঃ / ১৯৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

 

কিশোরগঞ্জের নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের রোদারপুড্ডা গ্রামের দুলাল মিয়ার কিশোরী কন্যা (১৫) কে একই গ্রামের ৫ লম্পট মিলে জোর করে তুলে পাট ক্ষেতে নিয়ে মঙ্গলবার রাতে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় নিকলী থানার (এস আই) মিজানুর রহমান মিজান এবং (এস আই) শহিদুল্লার নেতৃত্বে গতকাল বুধবার বিকালে ৩ ধর্ষক কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ জলিল মিয়ার ছেলে মোঃ রায়হান (১৬), মোঃ আব্দুল আলীর ছেলে মোঃ খাইরুল (১৪) ও মোঃ সিরাজের ছেলে হাসান মিয়া (১৬) কে আটক করে থানায় নিয়ে আসেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায় যে,ঘটনার কিছু সময় আগে সাদিয়া কিশোরী কে তার বাড়ি থেকে ডেকে নিয়ে তার নিজ বাড়িতে নিয়ে আসে,কিছুক্ষণ পর আকাশের অবস্থা মেঘাচ্ছন্ন দেখে কিশোরী বাড়ির দিকে রওনা দিলে আগে থেকে উৎপেতে থাকা ধর্ষকরা কিশোরী কে রাস্তা অবরোধ করিয়া তার মুখে চাপ দিয়ে ধরিয়া লতিব আমিনের পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। কিশোরীর বাড়ির লোকজন খোজাখুজি করে তাকে না পেয়ে অবশেষে লতিফ আমিনের পাট ক্ষেতে তাকে পরে থাকা অবস্থা দেখে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এবং জিজ্ঞাসাবাদ করার পর কিশোরী ধর্ষকদের নাম বললে ধর্ষিতা মা গতকাল বুধবার নিজে বাদী হয়ে মোঃ রায়হান কে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

পরদিন বুধবার সকাল ১১ টায় নিকলী থানার পুলিশ ধর্ষক মোঃ রায়হান ও তার অপর দুই সঙ্গী খাইরুল ও হাসান কে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে সংশোধনী ২০০৩ এর ৯(৩) ৩০ এর ২০০০ সালের নারী নির্যাতন ও ২০০৩ সালের পালাক্রমে গণধর্ষণ আইনে মামলা দায়ের করেন। পুলিশ তাদেরকে গতকাল সকালে কিশোরগঞ্জ কোর্টে চালান দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর